খবর

গোপন বিয়ের ঘোষণার এক সপ্তাহ পরে জানালেন বাবা হতে চলেছেন রোশান

Featured Image

গোপন বিয়ের ঘোষণার এক সপ্তাহ পরে জানালেন বাবা হতে চলেছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। আড়াই বছর আগে গোপনে বিয়ে করেছিলেন এই ঢালিউড তারকা। বিয়ের খবর ৬মে প্রকাশ্যে আনার এক সপ্তাহ পরে জানালেন শিগগিরই বাবা হতে চলেছেন তিনি। 

বিষয়টি রোশানের পরিবারের ঘনিষ্ঠজনেরাও নিশ্চিত করেছেন। রোশানের স্ত্রী তাহসিনা এশা এখন আট মাসের অন্তঃসত্ত্বা। সন্তান জন্মের আগে তাই বিয়ের খবরটি তাঁরা সবার সামনে আনতে চেয়েছেন। 
জানা গেছে, দুই পরিবারের সবাই এখন রোশান ও এশার অনাগত সন্তানের অপেক্ষায় আছেন। অবশ্য রোশান বাবা হওয়ার পরই কথাটা সবাইকে জানাতে চান। তিনি চান, সন্তান আগে নিরাপদে পৃথিবীতে আসুক, তারপর ভক্তদের জানাবেন।

২০২০ সালের ১১ জুন বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তাঁরা। সেদিন তাঁর এক বন্ধুর উত্তরার বাসায় কাজি ডেকে বিয়ের কাজটি সেরে নেন তাঁরা। এত দিন পর বিয়ের খবর প্রকাশ্যে আনা প্রসঙ্গে রোশান সেদিন বলেছিলেন, ‘আমাদের কাছের অনেকেই বিয়ের বিষয়টি জানত। কথায় কথায় অনেককে বলেও দিতাম। পাবলিকলি জানাইনি, কারণ আমার শ্বশুরবাড়িতে সবাই সঠিকভাবে বিয়ের বিষয়টি জানতেন না।’
এদিকে বিয়ের খবর প্রকাশ্যে আনার এক দিন পরই কক্সবাজারে উড়াল দেন রোশান। নতুন ছবি ‘এক্সকিউজ মি’-এর শুটিংয়ের জন্য তাঁর কক্সবাজার যাওয়া। ছবিটি পরিচালনা করছেন রায়হান খান। এই ছবিতে রোশানের বিপরীতে অভিনয় করছেন ছোট পর্দার অভিনয়শিল্পী ভাবনা। 

রক্ত’ ছবি দিয়ে ঢালিউডে পদার্পন করেন রোশান। এতে তাঁর বিপরীতে ছিলেন পরীমনি। কলকাতার জনপ্রিয় অভিনেতা দেবের সাথে ‘ককপিট’ নামের একটি চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন। পোড়ামন-২ চলচ্চিত্রেও অভিনয় করার কথা ছিল তার, কিন্তু পরবর্তীকালে তার স্থলাভিষিক্ত হন আরেক নবাগত সিয়াম আহমেদ। চিত্রনায়িকা ববির সাথে জুটি বেঁধে ‘বেপরোয়া’ ছবিতে অভিনয় করেছেন তিনি। 

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘রক্ত’ সিনেমা দিয়ে ঢাকাই সিনেমায় অভিষেক ঘটে জিয়াউল রোশানের। এরপর ‘বেপরোয়া’, ‘মুখোশ’, ‘সাইকো’ ও ‘অপারেশন সুন্দরবন’সহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দেন। গত ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে তার জোড়া ছবি; ‘পাপ’ ও ‘জ্বীন’।