খবর

প্রকাশ্যে এলো পরিণীতি-রাঘবের বাগদানের ছবি

Featured Image

অবশেষে বাগদান সম্পর্ণ হলো বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার। দিল্লির কপূরথলা হাউসে আত্মীয়-পরিজন ও বন্ধু-বান্ধবের উপস্থিতিতে একে অপরকে আংটি পরালেন দুই তারকা। 
অনেক দিন ধরে প্রেমের জল্পনা চলছিল তাঁদের মধ্যে। যদিও এত দিন মুখে কুলুপ এঁটেই ছিলেন চর্চিত যুগল। এত দিনে সিলমোহর পড়ল সেই প্রেমে। সমাজমাধ্যমের পাতায় বাগ্দানের ছবি পোস্ট করলেন ‘উঁচাই’ খ্যাত অভিনেত্রী।

বাগদানের পরে সমাজমাধ্যমের পাতায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। যুগলের পরনে সাদা পোশাক, অনামিকায় বাগ্দানের আংটি। একে অপরকে জড়িয়ে ধরে নিজেদের মধ্যেই প্রায় হারিয়ে গিয়েছেন পরিণীতি ও রাঘব। তাঁদের সব প্রার্থনার ফসল এই সম্পর্ক, তাতেই সায় দিয়েছেন দু’জনে। সমাজমাধ্যমের পাতায় ছবি পোস্ট করে লিখেছেন দুই তারকা। একে অপরের সান্নিধ্য পেয়ে যে কতটা আপ্লুত তাঁরা, তা স্পষ্ট যুগলের ছবিতেই।

জনসমক্ষে একাধিক বার তাঁদের এক সঙ্গে দেখা গেলেও নিজেদের প্রেম নিয়ে এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন পরিণীতি ও রাঘব। মুম্বইয়ের রেস্তরাঁ থেকে বিমানবন্দর, সর্বত্র এক সঙ্গে ধরা দিয়েছেন চর্চিত যুগল। তবে বাগ্দান ও বিয়ে নিয়ে কখনও টুঁ শব্দটি করেননি কেউই। যদিও নিজেদের প্রেম লুকিয়েও রাখেননি তাঁরা।

ব্যক্তিগত পরিসরে নিজেদের সম্পর্ককে উদ্যাপন করলেও অনুরাগীদের জন্য সমাজমাধ্যমের পাতায় বাগ্দানের ছবি সবার সঙ্গে ভাগ করে নিলেন পরিণীতি ও রাঘব দু’জনেই। বাগ্দানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া, মণীশ মলহোত্রর মতো মায়ানগরীর পরিচিত মুখেরা। ছিলেন আদিত্য ঠাকরে, পি চিদম্বরম, ভগবন্ত সিংহ মানের মতো রাজনৈতিক ব্যক্তিত্বরাও।

আপ নেতা রাঘব চড্ডার পড়াশোনা ইংল্যান্ডের লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ। অন্য দিকে, পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজ়নেস স্কুলের প্রাক্তন পড়ুয়া। যশরাজ ফিল্মসে মার্কেটিংয়ের কাজ করতে করতে ২০১১ সালে সিনেমার পর্দায় অভিষেক পরিণীতির। বিদেশের মাটিতেই বন্ধুত্বের সূত্রপাত রাঘব ও পরিণীতির। দীর্ঘ দিনের বন্ধুত্ব থেকেই প্রেমের সূত্রপাত।

২০২২ সালের স্পাই থ্রিলারধর্মী ছবি ‘কোড নেম: তিরঙ্গা’-তে হার্ডি আর পরিণীতি জুটি বেঁধে ছিলেন। হার্ডি এ সাক্ষাৎকারে জানিয়েছেন যে ‘কোড নেম: তিরঙ্গা’ ছবির সেটে তাঁরা দুজনে বিয়ে নিয়ে নানা কথাবার্তা বলতেন। পরিণীতি বলেছিল যে সে মনের মানুষের অপেক্ষায় আছে। সে তখনই বিয়ে করবে, যখন সঠিক মানুষটিকে খুঁজে পেয়েছে—এমন অনুভব অন্তর থেকে করবে।’