খবর

আইসল্যান্ডে রোমান্সে মেতেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

Featured Image

পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকা জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। ইতোমধ্যে তাদের সম্পর্কের এক যুগ পেরিয়ে গেলেও এখনও গাঁটছড়া বাঁধেননি । তবে মাঝেমধ্যেই রোমাঞ্চকর মুহূর্তে ধরা দেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এবার আইসল্যান্ডে রোমান্সে মেতেছেন এই তারকা জুটি। দুজনেই ঘুরতে ভীষণ পছন্দ করেন। তাই অবসর সময় কাটাতে আইসল্যান্ডে গেছেন তারা।

আইসল্যান্ডের ব্লু লেগুন। এই হ্রদে গোসল করলে নাকি ত্বকের সমস্যা মিটে যায়। যার জেরে গোটা বিশ্বের কাছে এই পর্যটন স্থান আকর্ষণীয়। তবে আইসল্যান্ডের এই নীল হ্রদে একরাত কাটানোর খরচ কত জানেন? শুনলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য!

আইসল্যান্ডে গিয়েই ব্লু লেগুনে স্পা করালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। দুই তারকাই নিজেদের সমাজ মাধ্যমের পাতায় সেই ছবি শেয়ার করেছেন। দেখা গেল, নীল হ্রদের জলে শরীর ডুবিয়ে স্পা-এর আমেজ নিচ্ছেন তারা।
ব্লু লেগুনের এই উষ্ণ জলে স্নান করার আলাদা বিশেষত্ব রয়েছে। এখানে একরাত কাটাতে হলে বুকিং করতে হয় মাসখানেক আগে থেকে। প্রতিদিন প্রায় ৫০০ পর্যটক প্রবেশের অনুমতি রয়েছে এই ব্লু লেগুনে। এই হ্রদের জলে রয়েছে সালফার, সিলিকা। যা ত্বকের সমস্যা নিরাময় করতে সাহায্য করে। সাধারণত এই উষ্ণ হ্রদের তাপমাত্রা থাকে ৩৭ থেকে ৩৯ ডিগ্রি। সেখানেই গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

এই ব্লু লেগুনের প্রবেশের রয়েছে তিনটি প্যাকেজ। আর সবচেয়ে কমটির জন্য ভারতীয় টাকায় খরচ পড়ে ভারতীয় মূল্যে ৭৬৬৪ টাকা। এতে পাবেন একটি সিলিকা মাড মাস্ক, একটি টাওয়েল, একটি ড্রিঙ্ক। বাদবাকি দুটি প্যাকেজের মূল্য ৯ হাজার ও ৫২ হাজার টাকার মতো। আর এক রাত এখানে থাকতে খরচ পড়ে ৫০ হাজার থেকে ২ লাখ পর্যন্ত।

ব্লু লেগুন থেকে ছবিগুলি শেয়ার করে ঐন্দ্রিলা লিখলেন, ‘স্বপ্ন’। চারদিক পাহাড়ে ঘেরা সুনীল জল। এই জলাশয়ের মাঝেই রয়েছে কাছের সেতু, ঝরনা। প্রতিদিন ৫০০ পর্যটকের প্রবেশের অনুমতি রয়েছে এখানে। ঠান্ডা আইল্যান্ডে ব্লু লেগুনের উষ্ণ জলে স্নান করতে বেশ ভালোই ভিড় হয়। আগে থেকে বুকিং না করলে স্লট পাওয়াও বেশ মুশকিল।

দেব-রুক্মিণীও ঘুরতে গিয়েছিলেন আইসল্যান্ডের ব্লু লেগুনে। অঙ্কুশের পোস্টে সেই প্রসঙ্গ উত্থাপন করে তাকে কটাক্ষও করেছেন নেটিজেনরা। তাদের মন্তব্য, ‘দেবের নকল করেই ঘুরতে গেলেন ওখানে?’
কাজের সূত্রে অঙ্কুশ আর ঐন্দ্রিলাকে শেষ দেখা গিয়েছে লাভ ম্যারেজ ছবিতে। যা বক্স অফিসে সেভাবে ছাপ ফেলতে পারেনি। এই সিনেমায় দুই তারকার সঙ্গে ছিলেন রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্য।