খবর

দীপিকার সঙ্গে নিজের সুপ্ত বাসনার কথা জানালেন ক্রিস গেইল

Featured Image
বলিউডের ‘মাস্তানি’ দীপিকা পাড়ুকোনের প্রতি আকর্ষণ বোধ করেননা এমন পুরুষ হয়তো খুব কমই আছেন। সেই ধারাবহিকতায় দীপিকাকে পছন্দ করার কথা জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ক্রিস গেইল ।
মাঠে হোক আর মাঠের বাইরে, ক্রিস গেইল মানেই মনোরঞ্জন। আইপিএলে বর্তমানে না খেললেও ইউনিভার্স বসকে নিয়ে আলোচনার কোনও অন্ত নেই। বিশ্বব্যাপী তার ভক্তের সংখ্যাও কম নয়। কিন্তু সেই ক্রিস গেইল এবার দীপিকার সঙ্গে নাচতে চান বলে সুপ্ত বাসনা প্রকাশ করেছেন।

সম্প্রতি নিজের মিউজিক কেরিয়ারও শুরু করেছেন প্রাক্তন ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার। নিজের বাড়িতে স্টুডিও তৈরি করে গান রেকর্ড করছেন ক্রিস গেইল। অর্কর সঙ্গে 'ওহ ফাতিমা' মিউজিক ভিডিয়োতেও দেখা যাবে আইপিএলে সবথেকে দ্রুততম শতরানের মালিককে। যা নিয়ে খুবই রোমাঞ্চিক ওয়েস্ট ইন্ডিজ তারকা।

আকস্মিকভাবে গানের জগতে পা রাখার কারণ ব্যাখ্যা করে ক্রিস গেইল বলেন, ‘আসলে এর সূচনা করোনা সংকটের সময়ে, যখন আমরা সবাই ঘরবন্দি ছিলাম। ওই সময়ে আমার এক বন্ধু বলে চলো একসঙ্গে গান করি। গানটি করে আমি মুগ্ধ হয়েছি। সবচেয়ে আনন্দের বিষয়, জ্যামাইকার মানুষ এটি পছন্দ করেছেন। তারপর আমরা আরেকটি গান রেকর্ড করি। এমনকী বাড়িতে নিজের একটি স্টুডিও গড়ে তুলেছি, যাতে সংগীতপ্রেমীদের কাজে আসে। ছক্কা মারার জন্য বিখ্যাতে এই তারকা ক্রিকেট ক্যারিয়ারের কোনো সময়ই ভাবেননি যে তিনি সংগীত শিল্পের অংশ হয়ে উঠবেন।

নিজের নতুন কাজ নিয়ে একটি সাক্ষাৎকার দিতে গিয়ে সেখানে বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে নিয়ে মন্তব্য করে ফের শিরোনামে ক্রিস গেইল। সাক্ষাৎকারের সময় এক জায়গায় দীপিকার সঙ্গে নিজের সুপ্ত বাসনার কথা প্রকাশ করেছেন ইউনিভার্স বস। দীপিকার সঙ্গে তার কী করার স্বপ্ন রয়েছে তাও জানান।

ক্রিস গেইল বলেন, 'আমার দীপিকার সঙ্গে দেখা হয়েছিল একবার। ভীষণ ভালো মেয়ে। আমি একটি গানে দীপিকার সঙ্গে নাচতে চাই। এটা আমার অনেক দিনের ইচ্ছে'।

ক্রিকেটের পাশাপাশি ক্রিস গেইল যে নাচের প্রতিভার প্রমাণ এর আগে একাধিকনার পাওয়া গিয়েছে। তা সে ক্রিকেট মাঠ বা আইপিএল শেষের পার্টিতে। তবে দীপিকা পাড়ুকোনের অভিনয় ও ডান্স যে ক্রিস গেইলের মন জয় করে নিয়েছে তা নিশ্চিৎ। এবার দেখার পালা দীপিকার সঙ্গে ডান্স ফ্লোর শেয়ার করার ইউনিভার্স বসের স্বপ্ন পুরণ হয় কিনা।