খবর

গলায় টিকটিকি পরে কান মাতালেন উর্বশী

Featured Image

ফ্রান্সে শুরু হয়েছে কান ফিল্ম ফেস্টিভ্যাল। এই উৎসব শুধু চলচ্চিত্রপ্রেমিদের জন্যই নয়, এই  উৎসব ফ্যাশনপ্রেমিদের জন্যও ভীষণ কৌতুহলের জায়গা। এর রেড কার্পেটে নানা বাহারি পোশাক ও সজ্জায় হাজির হন বিশ্বখ্যাত তারকারা। এবারও ঘটেনি ব্যতিক্রম।

৭৬তম কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা।  এবার সোনালি রঙের টিকটিকি নেকলেস পরে ফ্লোরাল রাফেল হট পিঙ্ক বল গাউনে কানের রেড কার্পেটে হেঁটে নজর কেড়েছেন বলি সুন্দরী উর্বশী।

উৎসবে দেখানো হবে ঊর্বশীর নতুন ছবি। এছাড়া ফটোকল লঞ্চ ইভেন্টেও অংশ নেবেন তিনি। সেখানে পারভিন ববির ভূমিকায় নিজের চরিত্রটিকে ফুটিয়ে তুলবেন তিনি। 
হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, কান চলচ্চিত্র উৎসবে উর্বশী রাউতেলা সোনালি রঙের একটি টিকটিকি নেকলেসসহ বিশাল গোলাপী গাউন পরে রেডকার্পেটে মুগ্ধতা ছড়ালেন। এর আগে মুম্বাই বিমানবন্দর থেকে উৎসবে যোগ দিতে যাওয়ার সময়ও ফটোসাংবাদিকদের ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

জানা যায়, প্রয়াত অভিনেত্রী পারভিন ববির বায়োপিকে দেখা যাবে ঊর্বশীকে। এক বিবৃতিতে ঊর্বশী বলেন, 'আপনারা যেটা শুনেছেন একদমই ঠিক। আমি পারভিন ববির বায়োপিকের কেন্দ্রীয় চরিত্রে কাজ করছি। বিশ্বের অন্যতম সেরা চলচ্চিত্র উৎসবের মধ্যে কান ফিল্ম ফেস্টিভ্যাল অন্যতম। এই রকম সম্মানীয় একটি ফিল্ম ফেস্টিভ্যালের অংশ হতে পেরে আমি ধন্য। এটা আমার ক্যারিয়ারে সাফল্যের আরও একটা মাইলস্টোন ছুঁল।'
চলতি বছরে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে দেখা যাবে বলিউডের একঝাঁক নতুন মুখ। কান ফিল্ম ফেস্টিভ্যালে ডেবিউ করছেন আনুষ্কা শর্মা থেকে সানি লিওনি, মানসী চিল্লার, এষা গুপ্তা, নবাব নন্দিনীসহ আরও অনেকে। হলিউডের ডাকসাইটে পরিচালক-প্রযোজক থেকে অভিনেতারা এই কান চলচ্চিত্র উৎসবের মূল আকর্ষণ।

১৬ মে থেকে শুরু হয়েছে ৭৬তম কান চলচ্চিত্র উৎসব। যা চলবে আগামী ২৭ মে পর্যন্ত। উৎসবের এই ১২ দিনে প্রদর্শিত হবে ১২টি ছবি। সঙ্গে দেখানে হবে একটি টেলিভিশন শো-ও। কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে পৌঁছে গিয়েছেন বলিউড তারকারা।

বলিউডে আইটেম সং-এর পাশাপাশি ছবিতে অভিনয় এবং ওয়েব সিরিজে দাপিয়ে কাজ করছেন তিনি। মাত্র ১৫ বছর বয়সে ফ্যাশনের দুনিয়ায় প্রবেশ করেছিলেন। ২০০৯ সালে মিস টিন ইন্ডিয়া, মিস ট্যুরিজম ওয়ার্ল্ড, মিস এশিয়ান সুপার মডেল, মিস ট্যুরিজম কুইন অফ দ্য ইয়ার ২০১১ সহ একাধিক তকমা রয়েছে তাঁর ঝুলিতে।