খবর

আজব পোশাকে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন ৮ ধনকুবের

Featured Image

সম্প্রতি যেমন এই ‘এ আই’য়ের সাহায্যে বিশ্বের ৮ জনপ্রিয় ধনকুবেরের মেট গালা লুক তৈরি করেছেন । যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। চলুন জেনে নেয়া যাক সেই ধনকুবেরদের।

রতন টাটা: টাটা গ্রুপের প্রাক্তন চেয়ারম্যান রতন টাটার নাম তালিকায় সবার প্রথমে রয়েছে। তাঁর মেট গালা লুক দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সোনালি রঙয়ের এক পোশাকে দেখা গিয়েছে এই ধনকুবেরকে। বলাই বাহুল্য, কোট-প্যান্ট ছেড়ে এমন পোশাকে একটু অন্য রকমই দেখাচ্ছে রতন টাটাকে।

আনন্দ মাহিন্দ্রা: ভারতের নামী শিল্পপতি আনন্দের নামও তালিকায় রয়েছে। এ আইয়ের ব্যবহার করে তাঁর মেট গালা লুকও প্রকাশ করা হয়েছে। পালক দিয়ে তৈরি এক পোশাকে বেশ অন্য রকম দেখাচ্ছে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের ভাইস চেয়ারম্যানকে।

গৌতম আদানি: আদানি গ্রুপের চেয়ারম্যানের নামও তালিকায় রয়েছে। গৌতমের মেট গালা লুকও প্রকাশ করা হয়েছে। আনন্দের মতো তাঁকেও পালকের তৈরি এক পোশাকে দেখা গিয়েছে।

মার্ক জুকেরবার্গ: ফেসবুকের সিইও মার্কের নামও লিস্টে রয়েছে। বাকিদের থেকে মার্কের মেট গালা লুকটি একটু ভিন্ন। বেলুনের মতো একটি পোশাকে দেখা গিয়েছে ফেসবুকের সিইওকে।
জেফ বেজোস অ্যামাজন শপিং সাইটের কথা আমরা প্রত্যেকেই কমবেশি জানি। এই সাইটের প্রতিষ্ঠাতা হলেন জেফ। মেট গালার জন্য তাঁকে অনেকটা যোদ্ধার মতো করে তৈরি করা হয়েছে।

বিল গেটস:  মাইক্রোসফটের কর্ণধার বিলের নামও তালিকায় রয়েছে। তাঁর মেট গালা লুকটিও বেশ অন্যরকমের। ধনকুবের বিল গেটসকে মেট গালার জন্য অনেকটা প্ল্যাস্টিক ব্যাগের মতো পোশাক পরানো হয়েছে।

বাবা রামদেব: পতঞ্জলির প্রতিষ্ঠাতা বাবা রামদেবের মেট গালা লুকও নেটপাড়ায় শোরগোল ফেলে দিয়েছে। একেবারে ভিন্ন লুকে দেখা গিয়েছে তাঁকে। বাবা রামদেবের মেট গালার পোশাক সাধুবাবার মতো হলেও, নজর কেড়েছে ফুল দিয়ে তৈরি তাঁর মাথার পাগড়ি।

মুকেশ অম্বানি: রিল্যায়েন্স কর্ণধার মুকেশের মেট গালা লুকও প্রকাশ্যে এসেছে। নিজের বিলাসবহুল লাইফস্টাইলের জন্য মাঝেমধ্যেই সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসেন তিনি। মুকেশের মেট গালা লুকেও রয়েছে আভিজাত্যের ছোঁয়া। রাজার মতো একটি পোশাকে সাজানো হয়েছে রিল্যায়েন্স কর্ণধারকে।