খবর

টলিপাড়া থেকে মুম্বাই কাঁপাচ্ছেন যে ৮ বাঙালি তারকারা

Featured Image

বাংলা বিনোদন জগতে এমন কয়েকজন অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যারা বাংলা সিরিয়াল কিংবা সিনেমা জগতের পরিচিত মুখ হওয়ার পাশাপাশি চুটিয়ে অভিনয় করে চলেছেন হিন্দি সিরিয়ালের জগতেও। আপনাদের জন্য আজ থাকছে এমনই আটজন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের তালিকা।

মিশমি দাস : বাংলা সিরিয়ালের জনপ্রিয় খলনায়িকা মিশমি দাস। এই মুহূর্তে খেলনাবাড়ি সিরিয়ালে অনামিকা চরিত্রে অভিনয় করলেও ইতিমধ্যেই মিশমির হাতেখড়ি হয়েছে হিন্দি সিরিয়ালেও।  যার মধ্যে অন্যতম ‘রিশতো কা মাঞ্জা’ কিংবা ‘ডায়েন’-এর মতো সিরিয়াল।

ক্রুশল আহুজা : জি বাংলার ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের কর্ন নামেই দর্শকমহলে অধিক পরিচিত টেলি অভিনেতা ক্রুশল আহুজা। বেশ কিছু জনপ্রিয় বাংলা সিরিয়ালের পাশাপাশি কিছুদিন আগেই হিন্দি সিরিয়াল ‘রিশতো কা মাঞ্জা’তে প্রধান নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন ক্রুশল।

উদয় প্রতাপ সিং : জনপ্রিয় বাংলা সিরিয়াল মিঠাইয়ের রাতুল অভিনেতা উদয় প্রতাপ সিংকে-কে  না চেনেন। এছাড়া ‘নিম ফুলের মধু’ সিরিয়ালেও অভিনয় করছেন তিনি। তবে ইতিপূর্বে তিনিও হিন্দি সিরিয়াল রিশতো কা মাঞ্জা’তে অভিনয় করে বেশ ভালোই পরিচিতি পেয়েছিলেন।

পূজা ব্যানার্জী  : জনপ্রিয় বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী। একসময় বাংলা সিনেমার পাশাপাশি অভিনয় করেছেন হিন্দি সিরিয়ালেও। স্টার প্লাসের জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘তুঝ সঙ্  লাগায়ে সাজনা’ করেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন পূজা। এখন মাঝেমধ্যেই জি বাংলার নাচের রিয়ালিটি শোতে বিচারক হিসাবেও দেখা যায় পূজাকে।

মৌনি রায় : জনপ্রিয় হিন্দি মেগা সিরিয়াল ‘কিউঁকি সাস ভি কাভি বহু থি’র কৃষ্ণা তুলসী হয়েই হিন্দি সিরিয়ালে অভিনয় শুরু হয়েছিল মৌনী রায়ের। এখন তিনি পাকাপোক্ত জায়গা তৈরী করছেন বলিউডেও। ইদানিং ‘ডান্স বাংলা ডান্স’এর বিচারক হিসাবেও দেখা যাচ্ছে এই বলি সুন্দরীকে।

সায়ন্তনী ঘোষ : হিন্দি সিরিয়ালের অত্যন্ত পরিচিত মুখ বঙ্গ তনয়া সায়ন্তনী ঘোষ। বহুদিন ধরে এই পেশায় যুক্ত থাকলেও নাগিন ধারাবাহিক থেকেই জপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী।

দেবত্তমা সাহা  : বাংলা সিরিয়ালের জগতে বেশ পরিচিত মুখ হলেন অভিনেত্রী দেবত্তমা সাহা। ইতিমধ্যেই তিনি অভিনয় করে ফেলেছেন ‘ইসারো ইসারো মে’, ‘সৌরিয়া অর আনোখি কি কাহানি’র মতো জনপ্রিয় হিন্দি সিরিয়ালে।

সিমরণ উপাধ্যায় : জনপ্রিয় মেগা সিরিয়াল ‘কে আপন কে পর’-এ প্রথম দেখা গিয়েছিল অভিনেত্রী সিমরণ উপাধ্যায়কে। বর্তমানে তিনিই হিন্দি সিরিয়ালের নামী একজন অভিনেত্রী। ইতিমধ্যেই তিনি অভিনয় করেছেন একটি জনপ্রিয় হিন্দি ধারাবাহিকেও।