খবর

বুবলীর বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানালেন শাকিব

Featured Image

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। অভিনয় নিয়ে যতটা না আলোচিত হয়েছেন তিনি, তার চেয়ে বেশি হয়েছেন শাকিব খানের দ্বিতীয় স্ত্রীকাণ্ডে। শাকিব, বুবলীর সম্পর্ক যে ভালো নেই, এমন খবর কয়েক বছরের পুরোনো। 

নতুন খবর সিনেমায় আর জুটি হচ্ছেন না শাকিব, বুবলী। বিষয়টি নিয়ে শাকিব খান একাধিকবার মুখ খুলেছেন। তবে এবার বিষয়টি খোলাসা করে শাকিব খান বলে দিলেন, বুবলীর সঙ্গে তার অধ্যায় পুরোপুরি শেষ।

শাকিব খান গণমাধ্যমে বলেন, বুবলীর সঙ্গে আমি আর কোনো সিনেমাতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।

শাকিব খান বলেন, ‘আপনারা যদি ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার ‘সুরমা সুরমা’ গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোমান্টিক গান; তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাদের। আমার পুরো অভিনয় জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনোদিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।’

শাকিব বলেন, ‘বাস্তব জীবনে বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারও বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।’

সন্তানের কারণে জন্মদিনে একই ফ্রেমে দেখা গিয়েছে বলে জানান শাকিব খান। শাকিবের কথায়, আমার তো সন্তান আছে। শেহজাদ এখনো ছোট। সে মায়ের সঙ্গে থাকে। শেহজাদ যখন বাবার সঙ্গে দেখা করতে আসে, তখন ন্যানির সঙ্গে মা–ও সঙ্গে আসে। তখন আমাদের হয়তো এক ছবিতে দেখা যায়। সন্তানের জন্য আমাদের দেখাসাক্ষাৎ হবে, এটাই স্বাভাবিক। তাই এসব নিয়ে রংচং মাখিয়ে খবর প্রকাশের তো কিছু নেই। আমাদের সম্পর্ক যে নেই সে বিষয়টা তো অনেক আগেই পরিষ্কার করে দিয়েছি। এসব নিয়ে ভবিষ্যতে আরও কোনো কথা বলতে চাই না। আপনারা আমাকে এসব নিয়ে কিছু জিজ্ঞেস করবেন না।

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে নতুন সিনেমা ‘প্রিয়তমা’। এ সিনেমায় শাকিব খানের বিপরীতে বুবলীর অভিনয় করার কথা থাকলেও এতে অভিনয় করছেন কলকাতার ইধিকা। গেল সপ্তাহে বাংলাদেশের দর্শকদের উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা দিয়ে জানিয়েছেন শাকিবের এই নতুন নায়িকা।

এর আগে ২০১৯ সালে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ও ‘পাসওয়ার্ড’ ছবির গানের শুটিংয়ে তুরস্কে যান শাকিব ও বুবলী। তুরস্কে তাঁরা ছিলেন আট দিন। তুরস্কে ওই শুটিংয়ের সময় ঘনিষ্ঠতর হয় তাঁদের সম্পর্ক।