খবর

যুবরাজ সিংদের সাথে সেদিন কি ঘটেছিল? ১৪ বছর পর ফাঁস করলেন প্রীতি জিনতা

Featured Image

ভারতীয় প্রিমিয়ার লিগে সমাগম হয় বিশ্বের নামিদামি সব খেলোয়াড়ের। এটি এমনই এক প্রতিযোগিতা, যার অংশ হতে চান বেশিরভাগ ক্রিকেটারই। এছাড়া এটি ভারতের ঘরোয়া ক্রিকেটারদের বিশ্ব তারকাদের থেকে শেখার ও তাদের সঙ্গে ড্রেসিংরুম ভাগ করে নেয়ার সুযোগ করে দেয়। 

আইপিএল মানেই ক্রিকেট আর বিনোদনের এক অদ্ভূত ককটেল। মাঠের খেলার পাশাপাশি এখানে মাঠের বাইরেও নানা ঘটনা ঘটে। যা নিয়ে ফ্যানদের কৌতুহলের অভাব নেই। কোনও ঘটনা সামনে আসে, কোনও ঘটনা আবার আসে না। আবার এমন কিছু অজানা ঘটনা উঠে আসে বহু বছর পর। তেমন একটা ঘটনা এতদিনে সকলকে জানালেন পাঞ্জাব কিংস দলের অন্যতম কর্ণধার বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা।

প্রীতি জিনতা জানিয়েছেন, ২০০৯ সালে যখন আইপিএলের আসর দক্ষিণ আফ্রিকার মাটিতে বসেছিল, সেই সময় প্রোটিয়া ভূমে দলের সঙ্গেই ছিলেন তিনি। একটি ম্যাচের আগে প্লেয়ারদের প্রীতি বলেছিলেন এই ম্যাচ জিততে পারলে তিনি আলু পরোটা নিজের হাতে বানিয়ে খাওয়াবেন।

এমন প্রতিশ্রুতি তো দিয়েছিলেন বলিউড অভিনেত্রী। কিন্তু তার পরের অবস্থা বা পরিস্থিতি যে কি হতে পারে তা কথা দেওয়ার সময় ভেবে দেখেননি প্রীতি জিনতা। সেই ম্যাচ জিতে যায় তৎকালীন কিংস ইলেভেন পাঞ্জাব দল।

ম্যাচ জিতে হোটেলে ফেরে গোটা দল। কিন্তু হোটেলের খাবার যুবরাজ সিং, ইরপান পাঠানদের পছন্দ হয়নি। তারপর প্রীতির কথা মত তাঁর কাছে আলু পরোটা খাওয়ার দাবি জানায় ক্রিকেটাররা। প্রীতি খুশি খুশি বানানো শুরু করলেও পরে বুঝতে পেরেছিলেন কত বড় ভুল করেছেন তিনি। কারণ মোট ১২০টি আলু পরোটা বানাতে হয়েছিল।

প্রীতি জিনতা জানিয়েছেন,'ছেলেরা যা কতটা খেতে পারে সেই দিন আমি বুঝতে পেরেছিলাম। মোট ১২০টি আলু পরোটা আমাকে বানাতে হয়েছিল।' ফলে যুবরাজ, পাঠানদের খিদে মেটাতে গিয়ে যে গলদ ঘর্ম অবস্থা হয়েছিল তা বোঝাই যাচ্ছে।

প্রীতি জিনতা ওই সাক্ষাৎকারে শেষে মজা করে বলেছেন,'এর পর থেকে আমি নিজেই আলুর পরোটা তৈরি করা বন্ধ করে দিয়েছি।' তবে ১৪ বছর পর এই মজাদার ঘটনা যে ক্রিকেট প্রেমি থেকে শুরু করে সকলকে খুব মজা দিয়েছে তা মানতেই হবে।