খবর

৩ বিয়ের পরে এবারে ভাঙনের মুখে শ্রাবন্তীর প্রেম!

Featured Image

বিনোদন ডেস্ক:

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের এক এক করে তার তিনটি সংসার ভেঙে গেছে। কিন্তু তার আস্থা প্রেমেই।

তাই এবারে চতুর্থবারের মতো তার মন দিয়েছেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীকে। তবে বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন হচ্ছে, অভিনেত্রীর এ সম্পর্কেও ফাটল ধরেছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, কয়েক মাস আগেও টলিউডের নানান পার্টিতে প্রায়ই শ্রাবন্তী ও অভিরূপকে একসাথে দেখা যেত। দুর্গাপূজার সময়ও টলিউড তারকাদের ঘরোয়া পার্টিতে হাজির হয়েছিলেন অভিরূপ। সেই সম্পর্কে নাকি ফাটল ধরেছে! শোনা যাচ্ছে, অভিরূপের সাথে শ্রাবন্তীর ব্রেকআপ হয়ে গেছে। তবে অভিনেত্রী শ্রাবন্তী সেই গুঞ্জন নাকচ করে দিয়েছেন। তিনি সাফ জানিয়েছেন, তারা একসাথেই আছেন।

শ্রাবন্তী বলেন, আমরা একই আবাসনে থাকি। এখনও ভালো বন্ধু। কোন বিচ্ছেদ ঘটেনি। অভিরূপের কোম্পানির ব্রান্ড অ্যাম্বাসাডারেআমি।

ভারতীয় বাংলার এই অভিনেত্রী মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেছিলেন। তাদের এক সন্তান অভিমুন্য (ঝিনুক)। রাজীব বিশ্বাস ও শ্রাবন্তী দীর্ঘদিন আলাদা থাকার ফলে ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়।
এরপর কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশিদিন টিকে থাকেনি।

২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সাথে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন শ্রাবন্তী। তবে বছর না ঘুরতেই জানা যায়, এ সংসারও নাকি ভাঙতে বসেছে তার। ২০২০ সালের অক্টোবর থেকে আলাদা থাকছেন দুজন, বর্তমানে চলছে ডিভোর্সের মামলা।