খবর

সম্পত্তি বাজেয়াপ্তের মাধ্যমে বিএনপির আন্দোলন থামানো যাবে না: টুকু

Featured Image

নিউজ ডেস্ক :

বিএপির স্থায়ী কমিটির স্থায়ী সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু অভিযোগ করেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমানের সম্পত্তি বাজেয়াপ্তের আদেশ সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক।


তিনি বলেন, সম্পত্তি বাজেয়াপ্ত করার মাধ্যমে বিএনপির আন্দোলন থামানো যাবে না। রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত এ রায়ের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।


৭ জানুয়ারি বিএনপির কেন্দ্রীয় অফিস নয়াপল্টনের সামনে ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন। দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী’র নামে গ্রেপ্তারি পরোয়ানা ও স্থাবর অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়।


ইকবাল হাসান মাহমুদ টুকু আরো বলেন, আওয়ামী লীগের মুখে সুষ্ঠু নির্বাচনের কথা মানায় না। বিএনপি প্রহসনের নির্বাচনে যাবে না। নেতাকর্মীরা নিজের জীবন দিয়ে হলেও এই নির্বাচন প্রতিহত করবে। এ দেশে আর দিনের ভোট রাতে হতে দেওয়া হবে না। ক্ষমতা হস্তান্তর করুন অন্যথায় বিএনপির আন্দোলন চলবেই।

এ বিক্ষোভ মিছিলে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, কেন্দ্রীয় ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ অংশ নেন।