খবর

ময়মনসিংহের সার্কিট হাউজ ময়দানে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

Featured Image

নিউজ ডেস্ক:

আজ শনিবার (১১ মার্চ) বিকেল ৩টায় ব্রহ্মপুত্র নদীর তীরে ঐতিহাসিক সার্কিট হাউজ ময়দানে আওয়ামী লীগের বিভাগীয় জনসভায় ভাষণ দেবেন বঙ্গবন্ধু কন্যা। আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করতে প্রস্তুত ‘নৌকার ঘাটি’ হিসেবে পরিচিত ময়মনসিংহ। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূলের নেতাকর্মীদের উজ্জীবিত করতে এ জনসভা থেকেই গুরুত্বপূর্ণ বার্তা দেবেন তিনি।

 
একইসঙ্গে ১০৩টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তরও উদ্বোধন করবেন। প্রায় ৫৭০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ সমাপ্ত ৭৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং প্রায় ২ হাজার ৭৬২ কোটি টাকা ব্যয়ে ৩০টি উন্নয়ন প্রকল্পের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 
দীর্ঘ সাড়ে ৪ বছর পর আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহ আগমনকে কেন্দ্র করে নগরী সেজেছে নবরূপে। জনসভাটি জনসমুদ্রে রূপ নেবে বলে আশা নেতাদের। প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে কয়েক স্তরের নিরাপত্তা চাদরে ঢেকে ফেলা হয়েছে পুরো ময়মনসিংহ নগরী। টহল এবং তল্লাশি কার্যক্রম জোরদার করা হয়েছে। বাড়ানো হয়েছে গোয়েন্দা তৎপরতা।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু বলেন, জননেত্রী শেখ হাসিনার আগমনে এই অঞ্চলের সাংগঠনিক অবস্থা আরও শক্তিশালী হবে এবং নেতাকর্মীদের মনোবল চাঙা হবে। যা আগামী নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে। জনসভায় প্রধানমন্ত্রী যে দিকনির্দেশনা দেবেন তা তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে সক্ষম হব। যা আমাদের দলকে সুসংগঠিত করা এবং আগামী নির্বাচনে বিজয়ী করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম জানান, আওয়ামী লীগের বিভাগীয় সমাবেশ হলেও আমরা মহাজোটের অন্য দলগুলোকেও আমন্ত্রণ জানিয়েছি। তারা আমাদের আমন্ত্রণ গ্রহণ করেছে এবং মিছিল নিয়ে এই সমাবেশে যোগ দেবেন বলে জানিয়েছেন।