খবর

ব্রাজিল সমর্থকদের উপরে ক্ষোভ ঝাড়লেন রাফিনহা

Featured Image

খেলাধুলা ডেস্ক:

ব্রাজিল ফুটবলার নেইমারের সাথে ইনজুরির যেন এক সখ্যতা রয়েছে। তার ইনজুরি নিয়ে নেট দুনিয়ায় চলে ট্রলের সিনেমা।

এবারে অন্যদেশ গুলোর সমর্থকদের সাথে একই স্রোতে গা ভাসিয়ছেন কিছু ব্রাজিলিয়ানও। এর আগেও ইনজুরিতে পরে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিলেন নেইমার। অন্যতম ফুটবলার রাফিনহা নিজের দলের সমর্থকদের প্রতিই ক্ষোভ ঝেড়েছেন।

এবারও প্রথম ম্যাচে ইনজুরি হয়ে হয়ে বিশ্বকাপে অনিশ্চিত হয়ে পরেছে নেইমারের। তাই ব্রাজিলে তাকে নিয়ে চলছে সমালোচনা। অনেকেই নেইমারের এসব ইনজুরি নিয়ে ব্যঙ্গ করছেন, নেইমারের ভাঙা পা নিয়ে করছেন উপহাস।

এই বিষয়টি কোনভাবেই মেনে নিতে পারছেন না নেইমার-সতীর্থ রাফিনহা। সমালোচকদের উদ্দেশে ইন্সটাগ্রামে ক্ষোভ ঝেড়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে তিনি লিখেছেন, ‘আর্জেন্টিনা সমর্থকরা মেসিকে গড মনে করে। পর্তুগালের সমর্থকরা রোনালদোকে কিং হিসেবে মান্য করে। আর ব্রাজিলিয়ান সমর্থকরা চায় নেইমারের পা ভাঙুক।
দুঃখজনক! নেইমারের ক্যারিয়ারে সবচেয়ে বড় ভুল ব্রাজিলে জন্মগ্রহণ করা। এই দেশ তার মতো প্রতিভাকে পাওয়ার যোগ্য নয়। ’

উল্লেখ্য, প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ব্রাজিল ২-০ গোলের জয় দিয়ে হেক্সা-মিশন শুরু করেছে। কিন্তু ওই ম্যাচের শেষদিকে নেইমার অ্যাঙ্কেলের চোট নিয়ে মাঠ ছেড়েছেন। চোট বেশ গুরুতর।
গ্রুপপর্বে সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারবেন না ব্রাজিলিয়ান সুপারস্টার। এছাড়াও বিশ্বকাপ থেকে ছিটকে পড়ারও শঙ্কা রয়েছে।