খবর

বন্দিত্ব বনদস্যুদের অপহৃত থেকে ১১ জেলে উদ্ধার

Featured Image

নিউজ ডেস্ক :

সুন্দরবনে মাছ ধরতে গিয়ে অপহরণের শিকার হওয়া ১১ জেলেকে উদ্ধার করেছে পুলিশ। ২১ ডিসেম্বর বুধবার ভোরে শরণখোলা ও চাঁদপাই রেঞ্জ এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। তবে অপহরণের সঙ্গে জড়িত কোন দস্যুকে আটক করতে পারেনি পুলিশ।

এর আগে দস্যুরা ১৫ ডিসেম্বর বিকেলে সুন্দরবন পূর্ব বন বিভাগেরর চাঁদপাই রেঞ্জের ধানসাগর স্টেশনের বেড়ির খাল ও হরমল খালে জেলে বহর থেকে ১১ জনকে অপহরণ করে। পরে জেলে প্রতি ১০ হাজার টাকা করে মুক্তিপণ দাবি করে।

উদ্ধারকৃত জেলেরা হলেন- মো. আকরাম হোসেন (৪২), আনিচ শেখ (২২), মো. মিলন শেখ (২৩), মো. মনির বেপারি (৩৬), শুকুর আলী বেপারি (৩০), মো. রফিকুল ইসলাম খান (৩৫), মো. অলি শিকদার (৪৮) ও মো. বকতিয়ার বেপারি (৩৫)। তাদের বাড়ি বাগেরহাট জেলার রামপাল, মোংলা, মোরেলগঞ্জ, সদর এবং খুলনার বটিয়াঘাটায়।

বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক বলেন, জেলেদের অপহরণের খবরে পুলিশ সুন্দরবনে বিশেষ অভিযান পরিচালনা করেছে। অভিযান চালিয়ে মোংলা ও শরণখোলা এলাকা থেকে ১১ জেলেকে উদ্ধার করা হয়েছে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার কারণে কোনো বন্দিত্বকে আটক করা সম্ভব হয়নি। বন্দিত্বদের আটক করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।