খবর

পরীর অভিযোগ ও বিবাদ ভুলে স্বামী নিয়ে কক্সবাজারে মিম

Featured Image

বিনোদন ডেস্ক:

কয়েকদিন আগে শরিফুল রাজের সাথে মিমকে জড়িয়ে তুমুল আলোচনা-সমালোচনা সৃষ্টি করেছিলেন পরীমনি। তবে মিম এ বিষয়টি সম্পূর্ণ মিথ্যা বলে আসছিল বারবার। মিম বলে আসছিল রাজের সাথে পেশাগত কাজ ছাড়া তার সাথে কোন সম্পর্ক নেই।

এবারে আর মুখে প্রকাশ না করে আবারও পরীমনির অভিযোগ মিথ্যা প্রমান দেয়ার চেষ্টা করেন ‘পরান’ সিনেমার নায়িকা মিম। সৈকতে মিম আঁচড় কেটে লিখেন ‘আই লাভ ইউ সোনি’।

আপাতত কক্সবাজারে স্বামী সোনি পোদ্দারের সাথে ছুটি কাটাচ্ছেন জনপ্রিয় এই নায়িকা। সেখান থেকেই ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন মিম।

অভিনেত্রীর একটি ভিডিওতে দেখা যাচ্ছে, সৈকতের বালির উপর নিজের আঙুল দিয়ে আঁচড় কেটে লাভ চিহ্নের মধ্যে সোনির নাম লিখেছেন মিম। তারপর লিখেছেন এম+এস, আই লাভ ইউ।

ভিডিওর ক্যাপশনে মিম লিখেছেন, ‘আমরা সকলেই ছোটবেলায় এগুলো করতাম। আবারও সেই সব স্মৃতির সঙ্গে, সঠিক মানুষের সঙ্গে বাঁচা হলো আশীর্বাদ।’

গত বছরের নভেম্বরে দীর্ঘদিনের বন্ধু সোনি পোদ্দারের সঙ্গে বাগদান সেরেছিলেন বিদ্যা সিনহা মিম। চলতি বছরের শুরুতেই সাতপাকে বাঁধা পড়েন তারা।


কাজের ক্ষেত্রে কিছুদিন আগে মুক্তি পেয়েছে শরিফুল রাজ ও মিম অভিনীত ‘দামাল’ ছবিটি। এর আগে মুক্তি পায় এ জুটির ‘পরাণ’। সেটি দারুণ ব্যবসাসফল হয়েছে। দুটি ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে পরীমনির স্বামী রাজের কাছাকাছি আসেন বলে অভিযোগ উঠেছিল।

রাজ-মিমের সম্পর্কের ক্ষেত্রে ‘পরাণ’ ও ‘দামাল’-এর পরিচালক রায়হান রাফি দালালি করেছেন বলে অভিযোগ এনেছিলেন পরীমনি। পরে বিষয়টি নিয়ে তিক্ততা তৈরি হওয়ায় শরিফুল রাজের সঙ্গে ভবিষ্যতে কখনো কাজ করবেন না বলে জানিয়ে দিয়েছেন মিম।