খবর

চেক করা হচ্ছে মেসেঞ্জার-হোয়াটসঅ্যাপ

Featured Image

নিউজ ডেস্ক:


বুধবার বিকেলে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষে নয়াপল্টন রণক্ষেত্রে পরিণত হয়। এরপর থেকেই সারাদিন নয়াপল্টন এলাকার প্রবেশপথে ছিল ব্যারিকেড দিয়ে আটকানো এবং কোন সাধারন মানুষ প্রবেশ করতে পারেনি।
বিকেলের দিকে নয়াপল্টন সড়কে কিছুটা যান চলাচল স্বাভাবিক হলেও আজ (শুক্রবার) বন্ধ করে দেয়া হয়েছে যান চলাচল এবং পূনরায় ব্যারিকেড বসানো হয়েছে।

নয়াপল্টন এলাকাতে ঢুকতে গেলে পড়তে হচ্ছে বিভিন্ন প্রশ্নের মুখে এমনকি ঐ এলাকায় বসবাসরতদের ঢুকতে দেওয়া হলেও চেক করা হচ্ছে তাদের মেসেন্জার এবং হোয়াটসঅ্যাপ।


পুলিশ বলছে, ঊর্ধ্বতন নির্দেশনায় এই ব্যারিকেড দেওয়া হয়েছে। এই এলাকায় যদি কারও বাসা থাকে, তাদের আমরা ঢুকতে দিচ্ছি, এর বাইরে কেউই ঢুকতে পারবে না।

 

সকাল ১০টায় বিজয়নগর, নাইটিঙ্গেল মোড় এবং ফকিরাপুল মোড় ঘুরে দেখা যায় এলাকাগুলো ব্যারিকেড দেওয়া এবং এলাকায় দোকানপাটও বন্ধ রয়েছে।

 


এ বিষয়ে ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আবুল হাসান জানান, ওপর থেকে নির্দেশনা আছে এই এলাকায় কাউকে ঢুকতে দেওয়া যাবে না। তারপরও আমরা ওই এলাকায় বসবাসরত বা যৌক্তিক কারণে কেউ এলে তাকে আমরা ঢুকতে দিচ্ছি। এক্ষেত্রে পুলিশ সদস্যরা কাউকে সন্দেহজনক মনে হলে চেক করছে।

ব্যারিকেড প্রসঙ্গে তিনি বলেন, গতকাল রাত থেকেই ব্যারিকেড দেওয়া হয়েছে। আজকে ছাড়ার সম্ভাবনা আছে কি না জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমরা কোনো মন্তব্য করতে পারছি না।