খবর

চঞ্চলের ‘কারাগার পার্ট-২’ মুক্তির তারিখ পেছালো

Featured Image

বিনোদন ডেস্ক:

চঞ্চল চৌধুরী অভিনীত নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী নির্মিত ওয়েব সিরিজ‘কারাগার’। চলতি বছরের আগস্টে মুক্তি পায় ‘কারাগার পার্ট-১’।

এই সিরিজে চঞ্চল চৌধুরীর অভিনয় মুগ্ধ করেছে সকল দর্শকদের। হইচই জানায়, আসছে ১৫ ডিসেম্বর মুক্তি পাবে ‘কারাগার পার্ট-২’। তবে নির্দিষ্ট সময়ে মুক্তি পাচ্ছে না পার্ট টু সিরিজ। জানা যায়, মুক্তির তারিখ পিছানোর ফলে মন খারাপ চঞ্চল চৌধুরীর। তিনি ফেসবুকে লিখেন, ‘এক সপ্তাহ পেছানোর কারণে আমারও মেজাজ একটু খারাপ।’ পাশের ইমোটিকন দেখে বোঝা যাচ্ছিল, মজার ছলেই এমনটি বলছেন অভিনেতা।

‘কারাগার পার্ট-২’ মুক্তির তারিখ পিছানোর কারণ সম্পর্কে জানা যায়, বিশ্বকাপ ফুটবলের কারণে পূর্বনির্ধারিত তারিখে এই সিরিজ টি মুক্তি পাচ্ছে না। এক সপ্তাহ পিছিয়ে আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে এই ওয়েব সিরিজটি।

সৈয়দ আহমেদ শাওকি পরিচালিত ‘কারাগার পার্ট-১’ এর গল্পে দেখা যায়, সেল নাম্বার ১৪৫। আকাশনগর সেন্ট্রাল জেল। ৫০ বছরের বন্ধ সেলে পাওয়া গেল একজন কয়েদিকে। যেন চিন্তায় পড়ে গেল জেলপাড়া। কে এই কয়েদি আর বন্ধ সেলে কি করে এলো এই কয়েদি?

প্রসঙ্গত, ‘কারাগার পার্ট-১’ মুক্তির আগে প্রধান অভিনেতা চঞ্চল চৌধুরী গণমাধ্যমকে জানিয়েছিলেন, সিরিজটির দুই কিস্তিরই শুটিং একসঙ্গে শেষ করেছেন তারা। প্রথমটি মুক্তির পর অল্পসময়ের মধ্যেই আসবে দ্বিতীয় সিরিজটি।