খবর

কোহলির কাছে সর্বকালের সেরা ফুটবলার রোনালদো

Featured Image

খেলাধুলা ডেস্ক:

পর্তুগাল কোয়াটার ফাইনালে মরক্কোর কাছে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে পড়ে রোনালদোর পর্তুগাল। কাঁদতে কাঁদতে শেষবারের মতো বিশ্বমঞ্চ ছেড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার কান্না স্পর্শ করে তার লক্ষ-কোটি ভক্তের মন। এই তালিকায় বাদ যায়নি সুপারস্টার ক্রিকেটার বিরাট কোহলিও।


ক্রিকেট মাঠের তারকা বিরাট কোহলি দীর্ঘদিন ধরেই ক্রিস্টিয়ানো রোনালদোর ভক্ত। বিভিন্ন সময়ে ফেসবুক-ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে সেটাই বুঝিয়েছেন এই ক্রিকেট তারকা। বাংলাদেশ সিরিজ নিয়ে ব্যস্ত সময় পার করলেও প্রিয় তারকার বিষয়ে সর্বদাই সরব রয়েছেন। তার অফিশিয়াল ফেসবুক একাউন্ট থেকে রোনালদোকে নিয়ে ৭২টি আন্তর্জাতিক সেঞ্চুরির মালিক কোহলি এক আবেগঘণ পোস্ট দিয়েছেন।

রোনালদোর প্রসঙ্গে ভারতীয় এই ক্রিকেট তারকা কোহলি লিখেছেন, ‘ফুটবল খেলায় আপনার অবদান কোনো শিরোপা বা ট্রফি দিয়ে মাপা যাবে না। সারা বিশ্বের ক্রীড়া অনুরাগী মানুষের জন্য আপনি যা করেছেন, তাদের জীবনে আপনি যা প্রভাব ফেলেছেন সেটা কোনো শিরোনাম ব্যাখ্যা করতে পারবে না। যখন আমি এবং বিশ্বজুড়ে আপনার ভক্তরা আপনাকে দেখে তখন আমরা কী অনুভব করি সেটা কোনোকিছু বলে বোঝানোর মতো নয়। আপনার কঠোর পরিশ্রম ও আত্মত্যাগ যেকোনো ক্রীড়াবিদের জন্য আশীর্বাদস্বরূপ। আমার কাছে আপনি সর্বকালের সেরা।’