খবর

আজ সকাল থেকে ফরিদপুর মোবাইলের সব নেটওয়ার্ক বন্ধ করে দেয়া হয়েছে: রিজভী

Featured Image

নিজস্ব প্রতিবেদক :
সরকার বাধা দিয়েও ফরিদপুরের সমাবেশ দমাতে পারেনি বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (১২-১১-২০২২) দুপুরে নয়া পল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, আজ ফরিদপুরে অনুষ্ঠিত হচ্ছে বিএনপি এর ঐতিহাসিক বিভাগীয় গণসমাবেশ। যদিও সমাবেশকে বাধা দেয়ার জন্য সরকার কমতি করেনি।
গোপালগঞ্জ থেকে ফরিদপুরগামী এবং ঢাকা থেকে ফরিদপুরগামী বাস বন্ধ করে দেয়া, রাজবাড়ী, ফরিদপুরসহ বিভিন্ন জেলায় বিএনপি নেতাকর্মীদের খুঁজতে বাড়িতে বাড়িতে পুলিশের হানা দেয়া ইত্যাদি অপকৌশল গ্রহণ করা হয়েছে।

তিনি বলেন, আজ সকাল থেকে ফরিদপুর মোবাইলের সব নেটওয়ার্ক, ইন্টারনেট বন্ধ করে দেয়া হয়েছে। সিনিয়র যুগ্ম মহাসচিব আরো বলেন, সরকারের ইন্ধনেই এই অঘোষিত ধর্মঘট, পুলিশী হয়রানী এবং মোবাইলের নেটওয়ার্ক বন্ধ করা সত্বেও এ মুহূর্ত পর্যন্ত অভাবনীয় লোক ফরিদপুরে সমাগম হতে শুরু করেছে। মানুষ বিভিন্নভাবেই বিভিন্ন বাহনে করে সমাবেশস্থলের দিকে বানের পানির মতো এগিয়ে চলছে।
সরকারের দেয়া কোন বাধাকেই ফরিদপুর বিভাগের জনগণ ও নেতাকর্মীরদের আটকাতে পারেনি। সকল বাধা অতিক্রম করেই গত পরশু থেকে ফরিদপুর শহরে সমাবেশস্থলে মানুষ আসতে শুরু করেছে। আজ ফরিদপুর শহর ও আশপাশের এলাকা জনসমুদ্রে পরিণত হবে।

গতরাতে দুস্কৃতিকারিদের গুলিতে বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক নুরে আলম ভুঁইয়া তানু হত্যার ঘটনায় ক্ষমতাসীনদের দায়ী করেন রুহুল কবির রিজভী।