Dark Mode
Tuesday, 29 November 2022
Logo
অন্তরঙ্গ ভিডিও ফাঁস হওয়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

অন্তরঙ্গ ভিডিও ফাঁস হওয়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক:
মুখখুললেন পাকিস্তানি মডেল-অভিনেত্রী রিদা ইসফাহানি ৮বছর আগে তার ফাঁস হওয়া অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ও ছবি নিয়ে। এ ঘটনার জন্য অভিনেত্রী তার হবু স্বামীকে দায়ী করেন।

নাদির আলী পাকিস্তানি কৌতুক অভিনেতা তার একটি পডকাস্ট সঞ্চালনা করছেন। এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন রিদা ইসফাহানি। সেখানে ফাঁস হওয়া অন্তরঙ্গ ভিডিও এর বিষয়ে কথা বলেন তিনি।

রিদা মূলত, তার প্রেমিকের সঙ্গে ঘর বাঁধতে চাচ্ছিলেন। প্রাথমিক অবস্থায় ওই যুবকের সঙ্গে রিদার বাবা-মা বিয়ে দিতে রাজি ছিলেন না। পরে রিদা তার পরিবারকে রাজি করান এবং বাগদান সম্পন্ন করেন। কিন্তু রিদার হবু স্বামী অন্তরঙ্গ মুহূর্তের ভিডিওটি ফাঁস করেছিলেন বলে জানান তিনি।

এ ঘটনার বর্ণনা দিয়ে রিদা ইসফাহানি বলেন—‘আমার হবু বরই আমার বিশ্বাস ভেঙে দিয়েছে। আমার বাবা-মা এ বিয়েতে রাজি ছিলেন না। কিন্তু আমি তার জন্য বাবা-মাকে রাজি করিয়েছিলাম। আমি একজন পুরুষের সঙ্গে থাকতে চেয়েছিলাম। আমি তার সঙ্গে বাগদান সম্পন্ন করি। বাগদানের তিন বছর পর সে আমার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস করে দেয়।’

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও যখন ফাঁস হয়, তখন যুক্তরাষ্ট্রে ছিলেন রিদা। মিডিয়া সংশ্লিষ্ট অনেকে বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তা করতে রাজি হননি রিদা।

তা জানিয়ে ‘দেহলিজ’খ্যাত এই অভিনেত্রী বলেন—‘আমি জানি, এই দুঃখজনক ঘটনার দায় মৃত্যুর পূর্ব পর্যন্ত আমাকে বয়ে বেড়াতে হবে। এর জন্য মানুষ আমাকে কখনো মাফ করবে না এবং অতীত নিয়ে আমাকে অভিযুক্ত করা হবে। এই ঘটনার কারণে অনেক কাজ থেকে আমাকে বাদও দেওয়া হয়।’

 

এসব ঘটনার পরে হবু বরের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি। তা উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, ‘এজেন্সির মাধ্যমে আমি তার (হবু বর) সঙ্গে যোগাযোগ করেছিলাম। কারণ এই ঘটনা কীভাবে ঘটেছে সে বিষয়ে আমি কিছুই জানতাম না। কিন্তু তার আচরণ আমাকে ভীষণ কষ্ট দিয়েছিল। এ ঘটনার পর যদিও আমার পরিবার আমাকে খারাপ কোনো কথা বলেননি। তবে তারা কষ্ট পেয়েছিলেন; আমি তাদের সামনে বিব্রত হয়েছি।’

২০১৬ সালে এই অভিনেত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ওছবি নেদুনিয়ায় ফাঁস হয়; যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। এ ঘটনার পর নানাভাবে কাঠগড়ায় দাঁড় করানো হয় এই অভিনেত্রীকে। কিন্তু বিষয়টি নিয়ে সম্পূর্ন চুপ ছিলেন রিদা ইসফাহানি। দীর্ঘ ৮ বছর পর এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী।

মন্তব্য / উত্তর