খবর

বার্সায় ফিরছেন মেসি! রোমাঞ্চিত ভক্তরা

Featured Image

২১ বছরের সম্পর্ককে ছিন্ন করে চোখের জলে বার্সা থেকে বিদায় নিয়েছিলেন লিওনেল মেসি। ক্যাম্প ন্যু থেকে বিদায় নেওয়ার সময় অবশ্য তিনি বলেছিলেন ‘আমি আবার ফিরে আসব। বার্সেলোনার ভক্তদের জন্য সুখবর হলো আবারও বার্সেলোনায় ফিরছেন মেসি। বিষয়টি নিশ্চিত করেছেন  ক্লাবের সভাপতি জোয়ান লাপোর্তা। তিনি বলেছেন, মেসিকে দলে ফিরিয়ে আনতে তার ক্ষমতার সর্বোচ্চ ব্যবহার করবেন।

জোয়ান লাপোর্তা বলেন, আমরা কথা বলেছি, আমরা আলোচনা করেছি এবং আমরা একটি চুক্তিতে এসেছি। বার্সেলোনায় ফিরছেন লিওনেল মেসি। আমরা তাকে ফিরে পেয়ে রোমাঞ্চিত, এবং আমরা জানি যে এই খবরটি বার্সেলোনা ভক্তদের অনেক আনন্দ দিবে।

বার্সেলোনায় মেসির প্রত্যাবর্তন আর্জেন্টাইন সুপারস্টারের স্বদেশ প্রত্যাবর্তন। তিনি ২০০০ সালে বার্সেলোনায় অবতরণ করেন একজন তরুণ কিশোর হিসেবে এবং সর্বকালের সেরা ফুটবলারদের একজন হয়ে ওঠেন। তিনি বার্সেলোনার হয়ে দশটি লা লিগা শিরোপা এবং চারটি চ্যাম্পিয়ন্স লিগ ট্রফিসহ অসংখ্য শিরোপা জিতেছেন।

নেইমার এবং সুয়ারেজ সহ বার্সেলোনায় বিশ্বের সেরা আক্রমণাত্মক অংশীদারিত্ব গড়েছেন মেসি। একসাথে, তারা খেলাধুলার ইতিহাসে কিছু অবিস্মরণীয় মুহূর্ত তৈরি করেছে।

বার্সেলোনা সমর্থকদের হৃদয়ে সবসময়ই মেসির জন্য একটি বিশেষ জায়গা রয়েছে। তিনি দুই দশকেরও বেশি সময় ধরে ক্লাবের একটি অবিচ্ছেদ্য অংশ হিসাবে আছেন। এছাড়া ভক্তরা সর্বদা তার অবিশ্বাস্য দক্ষতা এবং উত্সর্গের প্রশংসা করেছেন।

জোয়ান লাপোর্তা বলেন,  আমরা চাই লিও তার ভক্তদের সামনে বার্সেলোনায় তার ক্যারিয়ার শেষ করুক। মেসির বাড়ি বার্সেলোনা। যদিও বার্সেলোনা আর্থিকভাবে লড়াই করছে, তারা তাদের তারকা খেলোয়াড়কে ফিরিয়ে আনার সমাধান খুঁজে বের করতে পেরেছে। ক্লাবটি বিশাল অংকের অর্থ ব্যয় করতে পারে না, তবে তারা একটি পরিকল্পনা তৈরি করেছে যা মেসি এবং ক্লাব উভয়ের জন্যই কাজ করবে।

২০২১ সালের ৮ আগস্ট একটি চলমান সংবাদ সম্মেলনের মাধ্যমে বার্সেলোনাকে বিদায় জানান মেসি। কিন্তু এখন, তিনি ফিরে আসছেন। বার্সার ভক্তরা আবারও মেসির পা’য়ের যাদু দেখার জন্য অপেক্ষা করছেন। লিওনেল মেসি বার্সেলোনায় ফিরে আবারও তার প্রিয় ক্লাবকে নতুন উচ্চতায় নিয়ে গেলে। বার্সেলোনার ভক্তদের জন্য, এটি একটি স্বপ্ন পূরণ হবে।