খবর

নিজের চেয়ে বড় সেলিব্রেটির কাছে ট্রল জায়েদ খান

Featured Image

চিত্রনায়ক জায়েদ খান সিনেমায় অভিনয়ের চেয়ে সিনেমার বাইরের খবর নিয়ে বেশি আলোচনা-সমালোচনায় থাকেন। নানান সময়ে তার বিভিন্ন মন্তব্য ভাইরাল হয়। সম্প্রতি জায়েদ খানের একটি বক্তব্যের পর তার নাম উল্লেখ করে ফেসবুকে ছবি পোস্ট করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

ছবির ক্যাপশনে শবনম ফারিয়া  লিখেছেন, ‘আমার জায়েদ খান হও। তাহলে আমি শান্তিনগরের সেই মেয়ে হবো, যে তোমার ছবি বালিশের নিচে রাখবে।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে জায়েদ খান বলেছিলেন, তার জন্য বিভিন্ন সময় অনেক মেয়েই পাগলামী করে থাকেন। অনেক নারী ভক্ত তার সঙ্গে প্রেম করতে চান। কেউ আবার টাকার বিনিময়ে তার সময় কিনে নিতে চান। তিনি আরও জানান, রাজধানীর শান্তিনগরের এক মেয়ে তার ছবি বালিশের নিচে রেখে ঘুমায়।

জায়েদের এই বক্তব্যের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে অনেক আলোচনার সৃষ্টি হয়। এবার সেই আলোচনার মাঝেই জায়েদকে নিয়ে ট্রল করে নতুন আলোচনার তৈরি করলেন শবনম ফারিয়া। নিজের একটি ছবি ফেসবুকে পোস্ট করে জায়েদ খানকে ট্রল করে আসলে তিনি যে কাউকে খুঁজছেন - সেটাই যেনো মজার ছলে জানিয়ে দিলেন। ভক্তরাও ফারিয়ার এই ক্যাপশন বেশ ভালোভাবে নিয়েছেন। অনেকে অবশ্য মজা করে শবনম ফারিয়ার জীবনে জায়েদ খান হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

সম্প্রতি কয়েকজন নারীর মাঝে নায়ক জায়েদ খানের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে গেছে। ছবিতে দেখা যায় একটি অনুষ্ঠানে উপস্থিত নারীরা তার সঙ্গে সেলফি তুলছেন। এ বিষয়ে জায়েদ খান সংবাদমাধ্যমকে বলেন, 'নারীরা আমাকে পছন্দ করে। আমার সঙ্গে তারা ছবি তুলতে আগ্রহী। যে ছবিটার কথা বলছেন, সেদিন ১০০ নারী আমার সঙ্গে ছবি তুলেছেন।' আমাকে তারা পছন্দ করেন বলেই সেলফি তুলেছেন। এটাকে খারাপভাবে দেখার কিছুই নাই। একজন নায়কের সঙ্গে ছবি তুলতে চাইবে এটাই স্বাভাবিক।'

২০১২ সালে জায়েদ খান শাবনূরের বিপরীতে প্রধান অভিনেতা হিসেবে ‘আত্মগোপন’ সিনেমায় অভিনয় করেন। ২০১৪ সালে তার অভিনীত সিনেমাগুলো হলে ‘অদৃশ্য শত্রু’, ‘প্রেম করব তোমার সাথে’, দাবাং’, ‘মাই নেম ইজ সিমি’ এবং ‘তোকে ভালোবাসতেই হবে। পরের বছর ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমায় অভিনয় করেন। একই বছর ‘নগর মাস্তান’ সিনেমায় তার বিপরীতে নায়িকা ছিলেন পরীমনি।

২০১৭ সালে ‘অন্তর জ্বালা’ সিনেমায়ও জায়েদের বিপরীতে নায়িকা ছিলেন পরীমনি। একই বছর ‘লাইট ক্যামেরা অ্যাকশন’ নামের একটি টেলিফিল্মে অভিনয় করেন জায়েদ, যেখানে তার বিপরীতে অভিনয় করেন চিত্রনায়িকা নিপুণ।