খবর

বিয়ে করলেন ইমরান, কনে কে

Featured Image
নতুন জীবনে পা রাখলেন গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। বুধবার বিবাহবন্ধনে আবদ্ধ হন এই গায়ক। তাঁর স্ত্রীর নাম মেহের আয়াত জেরিন। জানালেন, পারিবারিকভাবেই এই বিয়ের আয়োজন হয়েছিল। বড় পরিসরে আগামী নভেম্বরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। 

বিয়ে প্রসঙ্গে ইমরান তাঁর ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘বিয়ে মানুষের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ। আল্লাহর অশেষ রহমতে আজ থেকে আমি ও আমার স্ত্রী মেহের আয়াত জেরিন আমাদের জীবনের নতুন এই অধ্যায় শুরু করলাম। পারিবারিকভাবেই আমাদের এই বিয়ের আয়োজন। তাই ছোট পরিসরে অনেকটা ঘরোয়া পরিবেশেই বিয়েটা হলো।

ইমরান ফেসবুকে আরও লিখেছেন, ‘আমার বড় আপু ও বড় দুলাভাই নভেম্বর মাসে আমেরিকা থেকে বাংলাদেশে আসার পর আমার প্রিয় সব মানুষদের নিয়ে আমাদের বিবাহোত্তর অনুষ্ঠান করা হবে ইনশা আল্লাহ। আমাদের জন্য সবাই দোয়া করবেন, আমরা যেন একে অপরের পাশে থেকে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করে চলতে পারি জীবনের বাকিটা পথ।

২০০৮ সালে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ আয়োজনে প্রথম রানারআপ হন ইমরান। এরপর টুকটাক কনসার্টে অংশ নেওয়া শুরু করেন।

ব্যাংকার বাবা মোজাম্মেল হক শুরুর দিকে চাননি তাঁর সন্তান বড় হয়ে গায়ক হিসেবে প্রতিষ্ঠিত হোক। বাবার ইচ্ছা ছিল, তাঁর সন্তান যেন বড় হয়ে ব্যাংকার অথবা প্রকৌশলী হয়। কিন্তু মা আর বড় বোনের উৎসাহ এবং নিজের চাওয়ার তীব্রতা ইমরানকে গানের দিকে বেশি টেনে নেয়। একপর্যায়ে বাবা ইমরানকে সমর্থন করেন। শুধু তা-ই নয়, সন্তানের গানের রেওয়াজ যাতে নিয়ম করে হয়, সেদিকে খুব খেয়াল রাখতেন।

২০০৮-এ সাবিনা ইয়াসমিনের সঙ্গে "ভালবাসার লাল গোলাপ" চলচ্চিত্রে গান গাওয়ার মাধ্যমে তিনি কর্মজীবন শুরু করেন। তিনি আরও "চ্যানেল আই সেরাকন্ঠ" এর আরেকজন প্রতিযোগী "শারমিন" এর সঙ্গে "রংধনু" নামের একটি মিশ্র অ্যালবামে গান পরিবেশন করেন। তার প্রথম স্টুডিও অ্যালবাম  "স্বপ্নলোকে" যেটি রচনা করেছেন আরেফিন রুমি, মাহমুদ সানি এবং তিনি নিজে। সাবিনা ইয়াসমিন, নিজু, এবং সাবরিনা পড়শী ও তারসঙ্গে এই অ্যালবামে কাজ করেছেন।

২০২০ সালে শ্রেষ্ঠ গায়ক হিসাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন ইমরান মাহমুদুল। ‘বিশ্বসুন্দরী’ সিনেমার ‘তুই কি আমার হবি রে’ গানের জন্য সুরকার ও গায়ক হিসেবে শ্রেষ্ঠ হয়েছিলেন তিনি। প্রথমবার একসঙ্গে দুইটি বিভাগে শ্রেষ্ঠ হন।