খবর

৬০ বছর বয়সে ফের বিয়ে করলেন আশীষ বিদ্যার্থী! প্রথম স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস

Featured Image

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেতা আশিষ বিদ্যার্থী। ২৫ মে ৬০ বছর বয়সে দ্বিতীয়বারের মতো সাত পাকে বাঁধা পড়লেন তিনি। তার স্ত্রীর নাম রূপালি বড়ুয়া।

রাজোশি বড়ুয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরও ভালোবাসার প্রতি আস্থা হারাননি আশীষ। তাই তো রুপালিকে বিয়ে করে আরও একবার ভালোবাসার সাগরে ডুব দিলেন অভিনেতা।

এ দিন তাদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও নিকট আত্মীয়দের নিয়ে ঘরোয়া আয়োজনে কলকাতার একটি ক্লাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন আশিষ-রূপালি। তবে তার এই বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের আলোচনা-সমালোচনা চলছে।

এদিকে আশিস বিদ্যার্থীর দ্বিতীয় বিয়ে নিয়ে একটি আবেগঘন বার্তা দিয়েছে তার প্রথম স্ত্রী রাজশী বড়ুয়া। সামাজিক যোগাযোগমাধ্যমে পরপর দুটি ছবি পোস্ট করেন। সেখান থেকেই উঠে আসে তার বেদনার কথা। পাশাপাশি ভালোবাসার মানুষটির প্রতি অনুভূতির কথা।

ছবি দেওয়ার পাশাপাশি একটি পোস্টে তিনি লেখেন, সে মানুষই ঠিক যেকোনো দিন তোমার মনে প্রশ্ন তুলবে না, তার কাছে তোমার মূল্য কতটা। এমন কোনো কাজ করবে না, যা তোমাকে কষ্ট দেয়। সবসময় এই কথা মনে রাখবে।

এর পাশাপাশি অন্য পোস্টে লেখেন, সমস্ত দ্বিধা, চিন্তা তোমার মন থেকে সরে যাক। দ্বিধা কাটিয়ে স্পষ্ট হোক, তোমার জীবনজুড়ে শান্তি নেমে আসুক। বহুদিন ধরেই তুমি লড়াই করে চলেছো। এখন অন্তত তোমার জীবনে আশীর্বাদ নেমে আসুক। এটা তোমার প্রাপ্য।

পোস্টে কারও নাম উল্লেখ করেননি রাজশী কিন্তু অনেকেই মনে করছেন কথাগুলো তিনি লিখেছেন আশিসকে উদ্দেশ্য করেই।

দ্বিতীয় বিয়ে নিয়ে উচ্ছ্বসিত আশীষ বলেন, ‘এই বয়সে রুপালিকে বিয়ে করতে পেরে আমি ভীষণ খুশি। মনের মধ্যে দারুণ একটা ফিলিং কাজ করছে। সকালে কোর্ট ম্যারেজ সেরেছি। বিকেলে একটা গেট টুগেদার করছি।’

শকুন্তলা কন্যা রাজোশি বড়ুয়ার সঙ্গে প্রথমবার মালাবদল করেছিলেন আশীষ। তাদের এক পুত্রসন্তান রয়েছে। একসময় রেডিও জকি হিসেবে কাজ করতেন আশীষের প্রথম স্ত্রী রাজোশি। এরপর একাধিক হিন্দি ছবি এবং টিভি সিরিয়ালে কাজ করেছেন তিনি।

এদিকে রূপালি কলকাতায় এক নামী ফ্যাশন বিপণির সঙ্গে যুক্ত রয়েছেন। তাঁর সাজপোশাক থেকেও স্পষ্ট যে, তিনি কতটা ফ্যাশন সচেতন। রূপালির জন্ম আসামে। ১৯৭৩ সালের ২১ এপ্রিল তিনি জন্মেছিলেন। এখন তাঁর বয়স ৫০ বছর। আশিসের মতো রূপালিরও এটি দ্বিতীয় বিয়ে। জানা গিয়েছে, এর আগে মিতম বড়ুয়া নামে এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর।