Dark Mode
Tuesday, 29 November 2022
Logo
‘এবারে কর্মী নিয়োগ দেবে টুইটার’ ইলন মাস্ক

‘এবারে কর্মী নিয়োগ দেবে টুইটার’ ইলন মাস্ক

আন্তর্জাতিক ডেস্ক:


স্পেসএক্স এর প্রতিষ্ঠাতা ইলন মাস্ক টুইটার ক্রয় করার পর থেকেই বিভিন্ন কাজে প্রচুর পরিমানে আলোচিত সমালোচিত হয়েছেন। বিশেষ করে প্রতিষ্ঠানটির ৩০-৪০% কর্মী ছাটাই করার অনেকটাই সমোলোচিত হয়েছেন।

এবারে আর কর্মী ছাটাই না এবারে কর্মী নিয়োগ দিবে বলে জানিয়েছে টুইটারের মালিক ইলন মাস্ক। টুইটার কর্মীদের সাথে বৈঠকে এমন সিদ্ধান্ত নিয়েছেন মাস্ক।

 

মার্কিন প্রযুক্তিবিষয়ক সংবাদমাধ্যম দ্য ভার্জ জানায়, টুইটারে সাড়ে ৭ হাজার কর্মী ছিলেন।এর মধ্যে দুই-তৃতীয়াংশ কর্মী ইতিমধ্যে ছাঁটাই করেছেন ইলন মাস্ক। জানা যায়, প্রযুক্তি বিশেষজ্ঞ প্রায় ১২০০ কর্মীকে পদত্যাগ করায় বিপাকে পড়েন মাস্ক। পরে তাদের ফিরিয়ে আনতে বৈঠক করেন।

 

সংবাদ মাধ্যমটি আরো জানায়,ইলন মাস্ক টুইটারের প্রকৌশল ও বিক্রয় বিভাগে কর্মী নিয়োগের পরিকল্পনা করছেন। এমনকি সংস্থার অন্য কর্মীদেরকে তিনি নির্দেশ দিয়েছেন শূন্য পদের জন্য উপযুক্ত কর্মীদের সন্ধান করতে। যদিও এ বিষয়ে টুইটার কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে শূন্য পদের ঘোষণা দেয়নি।

 

মাস্ক বলেছেন, যারা সফটওয়্যার বিষয়ে অভিজ্ঞ, তাদের প্রথমে সুযোগ দেওয়া হবে। টুইটারের সদর দপ্তর টেক্সাসে সরানোর গুঞ্জন সম্পর্কে মাস্ক জানিয়েছেন, এখনো সেরকম কোনো চিন্তা-ভাবনা করা হয়নি।

মন্তব্য / উত্তর

You May Also Like