Dark Mode
Sunday, 29 January 2023
Logo
সিলেটে বোমা বিস্ফোরণে শিশু নিহত

সিলেটে বোমা বিস্ফোরণে শিশু নিহত

নিউজ ডেস্ক:

 

সিলেটের গোয়াইনঘাট উপজেলার মোহম্মদপুর গ্রামে খেলনা ভেবে বোমা হাতে নিয়ে খেলতে গিয়ে জুয়েল মিয়া (১০) নামে এক শিশু নিহত হয়েছে। রবিবার দুপুরে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম নজরুল ইসলাম জানান, শনিবার (২৬ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

শিশু জুয়েল ওই গ্রামের ময়না মিয়ার ছেলে।

 

খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

 

জানা যায়, গোয়াইনঘাটের জাফলংয়ে ভারত থেকে আমদানি করে আনা পাথর ভাঙার কাজ করেন ময়না মিয়া ও তার স্ত্রী জোছনা। কয়েকদিন আগে কাজ করতে গিয়ে খেলনাসদৃশ একটি বস্তু কুড়িয়ে পায় সেটি বাড়িতে এনে ছেলেকে খেলতে দেন জোছনা।

 

কুড়িয়ে পাওয়া বস্তুটিতে কয়েকটি ক্যাবল (তার) জড়ানো ছিল। ময়না মিয়ার ছেলে জুয়েল ওই তারে মোবাইল ফোনের একটি ব্যাটারির সংযোগ দেওয়ার চেষ্টা করছিল। এতে হঠাৎই বিস্ফোরণের ঘটনা ঘটে।

 

গোয়াইনঘাট থানার ওসি বলেন, ‘পাথর ভাঙার কাজ করতে গিয়ে কয়েক দিন আগে খেলনাসদৃশ একটি বস্তু পেয়েছিলেন নিহত শিশুর মা পাথরশ্রমিক জোছনা বেগম। পরে ছেলে খেলবে ভেবে সেটি বাড়িতে নিয়ে আসেন তিনি। খেলতে গিয়ে সেটি বিস্ফোরিত হয়ে শিশু জুয়েল মারা যায়।’

 

 

Comment / Reply From