খবর

যারা কমিটি নিয়ে মারামারি করেছে তাদের বহিষ্কার করা হবে : মির্জা ফখরুল

Featured Image

নিউজ ডেস্ক:


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, যারা কমিটি গঠন নিয়ে মারামারি করেছে তাদের চিহ্নিত করে অবিলম্বে দল থেকে বহিষ্কার করা হবে।

২০ নভেম্বর রোববার দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে দোয়া ও মিলাদ মাহফিলে আয়োজন করে বিএনপি এসময়ে এ কথা জানান।

মির্জা ফখরুল অনুরোধ করে বলেন, ছোট-খাটো বিষয় নিয়ে নিজেদের মধ্যে সংঘাতে না জড়াতে। তিনি আরো বলেন, যারা শহীদ জিয়াউর রহমানের আদর্শে, বিএনপি ও খালেদা জিয়া রাজনীতিতে বিশ্বাস করেন দয়া করে ছোট-খাটো বিষয় নিয়ে নিজেদের মধ্যে সংঘাত সৃষ্টি করবেন না।

বিএনপির মহাসচিব বলেন, খুব কষ্ট হয়, একদিকে আমার ভাইয়ের মৃতদেহ পুড়ে মর্গে পড়ে আছে আর আপনারা এখানে কমিটি নিয়ে সংঘাত তৈরি করেন। যা আমি কোনোভাবেই মেনে নিতে পারছি না। এরা কারা? কারা এই সময়ে এই ধরনের সমস্যা তৈরি করে। আমি অনুরোধ করব, তাদের নাম ঠিকানা তৈরি করে অবিলম্বে দল থেকে বহিষ্কারের করা ব্যবস্থা করা হোক।

আমরা জীবন-মরণের লড়াই করছি উল্লেখ করে তিনি বলেন, আমাদের সামনে অন্য কোনো পথ নেই। এই লড়াই-সংগ্রামের জন্য আমাদের তৈরি হতে হবে। এই জন্য আজকের এই দিন আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

মির্জা ফখরুল বলেন, আপনাদের সবার কাছে আমার অনুরোধ, ঐক্যবদ্ধ হোন। ঐক্যবদ্ধ হয়ে জীবন বাজি রেখে সংগ্রামে নেমে পড়ুন।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন ওলামা দলের আহ্বায়ক মাওলানা নেছারুল হক।

প্রসঙ্গত, রোববার সকাল ৮টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ভোলা জেলা যুবদলের কমিটি গঠন নিয়ে স্থানীয় দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে বলে জানা যায়।