Dark Mode
Tuesday, 29 November 2022
Logo
মীর সাব্বিরের সরি বলা উচিত : ইসরাত পায়েল

মীর সাব্বিরের সরি বলা উচিত : ইসরাত পায়েল

বিনোদন ডেস্ক


সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে চোখ রাখলেই চোখে পড়ে অভিনেতা মীর সাব্বিরের বরিশালের আঞ্চলিক ভাষার সংলাপ ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা’। সংলাপটি নিয়ে এখন আলোচনা-সমালোচনার ঝড় চলছে। আর এরই মাঝে অভিনেতা মীর সাব্বিরের মন্তব্যটি নিয়ে অভিযোগ তোলেন উপস্থাপিকা ইসরাত পায়েল।

 

ইসরাত পায়েল ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’-এর ফাইনাল রাউন্ডের মঞ্চে মীর সাব্বিরকে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি সংলাপ বলার জন্য অনুরোধ করেছিলেন। জবাবে অভিনেতা বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা’। অর্থাৎ, মীর সাব্বির তার বক্তব্যে বুঝিয়েছেন, এই মেয়ে তুমি এমন উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছ কেন?

 

তখন মীর সাব্বির শুধু মাত্র বিনোদনের উদ্দেশে সংলাপটি বললেও এখন যেন তা বিপরীত হয়ে দাড়িয়েছে। তার এই বক্তব্যের কারণে নানা মন্তব্য হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। বিষয়টি কেউ স্বাভাবিকভাবে নিচ্ছেন, আবার কেউ নেতিবাচক হিসেবে নিচ্ছেন।

 

এরই মধ্যে অনুষ্ঠানের উপস্থাপিকা ইসরাত পায়েল এক ভিডিও বার্তায় অভিনেতা মীর সাব্বিরকে এমন গুরুত্বপূর্ণ মঞ্চে এরকম মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার অনুরোধ জানান।

উপস্থাপিকা একটি গণমাধ্যমকে মীর সাব্বিরের আলোচিত সংলাপের বিষয়ে বলেন, মীর সাব্বিরের সামনে গেলে ওড়না দিয়ে নিজেকে ঢেকে রাখার চেষ্টা করব।

 

ইসরাত পায়েল বলেন, মীর সাব্বির ভাইয়ের বিষয়টি খুবই দুঃখজনক। আমার মনে হয় তিনি অনুষ্ঠানের ওয়েট বুঝতে পারেননি অথবা উত্তেজনাবশত এই কথা বলেছেন। একটি ইন্টারন্যাশনাল প্লাটফর্মে এসে পোশাক নিয়ে কথা বলাটা কুরুচির লক্ষণ। আমি তো একটা এডুকেটেড ফ্যামিলি থেকে আসছি। দশজন মানুষ আমাকে চেনেন। তার কুরুচিপূর্ণ মন্তব্য আমার জন্য অসম্মানজনক।

 

তিনি বলেন, বিষয়টি যদি হল রুম পর্যন্ত সীমাবদ্ধ থাকত তাহলে ঠিক ছিল। আমিও বিষয়টি এড়িয়ে যেতাম এই বলে, তিনি হয়তো মজা করে বলেছেন। তিনি সরিও যদি বলতো তাহলে ঠিক হয়ে যেত। কিন্তু অনুষ্ঠান শেষে দেখি সোশ্যাল মিডিয়া গুলোতে নানা মন্তব্য হচ্ছে। এ কারণে সামাজিকভাবে আমাকে নিয়ে আলোচনায় চলছে এবং আমি সাইবার বুলিংয়ের শিকার হয়েছি।

 

ইসরাত পায়েল বলেন, এই জায়গা থেকে আমার মনে হলো আমার একটা স্টেটমেন্ট দেয়া উচিত। এ নিয়ে আমি যদি মুখ বন্ধ রাখি তাহলে সবাই ভাববে বিষয়টি আমি হালকাভাবে নিয়েছি। কিন্তু আমি এতটা হালকাভাবে নেইনি। আসলে আমাকে বুলিং করা হয়েছে, এটা ক্রাইম। তার সরি বলি উচিত।

মন্তব্য / উত্তর