খবর

মার্টিনেজের আচার-আচরণ নিয়ে সন্তুষ্ট নন এমেরি

Featured Image

খেলাধুলা ডেস্ক :

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক এমিলিয়ানো মার্টিনেজ ইতোমধ্যে নানা বিতর্কের জন্ম দিয়েছেন। ফাইনালে অশ্লীল অঙ্গভঙ্গির পর দেশে ফিরে কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে বিদ্রুপ?কোনোটাই বাদ দেননি।

এবার জানা গেল, বিতর্কে জড়িয়ে পড়া এই গোলকিপারকে রাখতে চান না অ্যাস্টন ভিলার কোচ উনাই এমেরি! জানুয়ারির ট্রান্সফার উইন্ডো শুরু হলেই তাকে বিক্রি করে দেওয়া হতে পারে!

ইউরোপের ফুটবলে ট্রান্সফারসংক্রান্ত খবরের সবচেয়ে বড় মাধ্যম 'ফিকাজেস' এ খবর জানিয়েছে। তাদের দাবি, মার্টিনেজের মেজাজ এবং আচার-আচরণ নিয়ে একেবারেই সন্তুষ্ট নন এমেরি। তাকে দল থেকে বের করে দিতে চান।

আর কয়েক দিন পরেই ট্রান্সফার উইন্ডো শুরু হবে। সেখানেই মার্টিনেজকে বিক্রি করে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। মার্টিনেজের জায়গায় সেভিয়ার ইয়াসিন বোনোকে নেওয়ার চেষ্টা করছে অ্যাস্টন ভিলা।

কাতার বিশ্বকাপে গোলকিপারদের মধ্যে মার্টিনেজ এবং ক্রোয়েশিয়ার ডমিনিক লিভাকোভিচের পাশাপাশি মরক্কোর গোলকিপার ইয়াসিন বোনো নজর কেড়েছিলেন।

গত শনিবার জানা গিয়েছিল এমেরি নিজে মার্টিনেজের সঙ্গে কথা বলে তার আচরণ সংযত করার চেষ্টা করবেন। এবার ফিকাজেস দাবি করেছে, ‘ক্লাব এবং মার্টিনেজের বিচ্ছেদ বলতে গেলে হয়েই গেছে। কোচ নিজেই দায়িত্ব নিয়েছেন যাতে যত দ্রুত সম্ভব মার্টিনেজকে দল থেকে সরিয়ে দেওয়া যায়। ’দুই বছর ধরে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব অ্যাস্টন ভিলাতে খেলছেন মার্টিনেজ। তার সম্পর্কে উনাই এমেরি বলেছিলেন, “এমির আবেগ খুব বেশি, মাঝেমধ্যে সেটা নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে যায় । সামনের সপ্তাহে সে ক্লাবে ফিরলে কথা বলব।