খবর

প্রকাশ্যে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হওয়া নিয়ে যা বললেন জাহ্নবী

Featured Image

বিনোদন ডেস্ক :

সবাই শ্রীদেবী কন্যা হিসেবেই চেনে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। অবিরাম প্রাণান্তকর প্রচেষ্টা নিজের আলাদা পরিচয় গড়ার। নিত্যনতুন চরিত্রে অভিনয় করে নিজের অভিনয় প্রতিভাকে ঝালিয়ে নিচ্ছেন। পাশাপাশি সামাজিকমাধ্যমে নিজের উষ্ণ-আবেদনময়ী ছবি দিয়ে বছরজুড়ে মাতিয়ে রাখেন তার ভক্ত-দর্শকদের।


বাবা বনি কাপূর চেয়েছিলেন, মেয়ে নিজ যোগ্যতায় ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হয়ে উঠুক। তাই জাহ্নবী কাপূরকে শুরুতেই নিজের পরিচালিত কোনো ছবিতে নেননি। শ্রীদেবী-কন্যারও লক্ষ্য ছিল যত তাড়াতাড়ি সম্ভব নিজেকে সুপ্রতিষ্ঠিত করে তোলা। এমনকি টাকার জন্য যে কোনো প্রস্তাবে রাজি হয়েছিলেন তিনিও। এভাবে একটু একটু করে বলিউডে জায়গা করে নিচ্ছেন জাহ্নবী কাপুর।


বর্তমানে ৬টি ছবি করে রীতিমতো জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী। বড়দিনের আগে কোন তারকাকে কী উপহার পাঠাতে চান, সেই ইচ্ছাও প্রকাশ করেছেন তিনি। আর প্রেম? ওরহান অবত্রমানীকে নিয়ে গুজব ধামাচাপা দিলেও, বর্তমানে কার সঙ্গে আছেন সে প্রশ্নের উত্তরে কিছুতেই বললেন না তিনি। তবে এক প্রশ্নে ফিরে গেলেন অতীতের প্রেমে।


রাস্তাঘাটে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছেন কখনও? এমন প্রশ্ন করতেই লজ্জায় পড়েছিলেন মিলির এ নায়িকা। সাংবাদিককে অবাক করে জাহ্নবী জবাব দিয়েছিলেন, হ্যাঁ, প্রকাশ্যে আমরা পরস্পরকে আদর করেছি।


আমরা মানে কারা? প্রশ্নের উত্তরে জাহ্নবী জানান, সাংবাদিক, আলোকচিত্রী সবাইকে এড়িয়ে চলতেন এক সময়। কখনও কখনও এমনও হয়েছে যে, গাড়ির ডিকিতে লুকিয়ে পড়তেন ক্যামেরা থেকে নিজেদের আড়াল করতে। যশ-খ্যাতি তার স্বাধীন জীবনযাপনে বাধা হয়ে দাঁড়াক, সেটা সে কখনওই চাননি। সেসময় ছোটবেলার বন্ধু অক্ষত রাজনের সঙ্গে প্রেম ছিল জাহ্নবীর।


জাহ্নবী জানান, রাজনের সঙ্গে আমার বন্ধুত্ব প্রেমে মোড় নেয়। কিন্তু কিছুদিনের মধ্যেই আমি সম্পর্ক ভেঙে বেরিয়ে আসি। এখন আমার বোন ওর সঙ্গে প্রেম করে খুশি। যদিও আমরা তিন জনেই আগে বন্ধু, তার পর সবকিছু।


বলিউডের পরিচিত মুখ বাবা, আর তো বলতে গেলে বলিউড শাসনই করে গেছেন। তাই সিনেমার যাত্রাপথে কোথাও কোনো অসুবিধার মধ্যেই পড়তে হয়নি। এ নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন জাহ্নবী। তিনি বলছেন, আমার সম্পর্কে সবচেয়ে বড় ভুল ধারণা হলো যে, আমি নাকি বাড়তি সুবিধা পেয়েছি। কঠোর পরিশ্রম কী, তা নাকি আমি জানি না। আমি হয়তো প্রতিভাবান নই, কিংবা সুন্দরীও নই। কিন্তু এটা জানি যে, ছবির সেটে সবচেয়ে পরিশ্রমী মানুষ আমি।


২০১৮ সালে বলিউডে পা রাখেন জাহ্নবী। তার প্রথম সিনেমা মুক্তির কয়েক মাস আগেই মারা যান মা শ্রীদেবী। প্রথম সিনেমাতে জাহ্নবীর অভিনয় নজর কাড়ে। সিনেমা সফলও হয়। এর মধ্যেই ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর পরই স্বজনপ্রীতির অভিযোগ ঘিরে তোলপাড় পড়ে যায় বলিউডে। তারকাসন্তানরা বাড়তি সুবিধা পান এই অভিযোগ দীর্ঘদিনের। এই প্রেক্ষাপটে জাহ্নবী যে মন্তব্য করলেন, তার আলাদা গুরুত্ব রয়েছে।

কয়দিন বাদে খেলা নিয়ে নির্মিতব্য মিস্টার অ্যান্ড মিসেস মাহি সিনেমায় দেখা যাবে জাহ্নবীকে। এতে তার নায়ক হিসেবে থাকবেন রাজকুমার রাও। তা ছাড়াও পারিবারিক ছবি বাওয়াল-এ দেখা যাবে তাকে। যা আগামী বছরের ৭ এপ্রিল মুক্তি পাবে।