Dark Mode
Sunday, 29 January 2023
Logo
পর্ণ ছবির যোগ্যতা নিয়ে ভুল ভাঙালেন সানি লিওন

পর্ণ ছবির যোগ্যতা নিয়ে ভুল ভাঙালেন সানি লিওন

নিউজ ডেস্ক:

নীল সিনেমার জগতে সানি লিওনির ছিল আকাশচুম্বী জনপ্রিয়তা। কিন্তু সেই ইন্ডাস্ট্রি ছেড়ে তিনি চলে আসেন মূল ধারার সিনেমায়। নাম লেখান বলিউডে। অভিনয় কিংবা আইটেম গান সকল ক্ষেত্রেই নিজেকে তুলে ধরেন। এখন সিনেমা, ওয়েব সিরিজ, টেলিভিশন শো নিয়ে ব্যস্ত রয়েছেন সানি।

 

তবে বলিউডে এসে প্রচুর কটাক্ষ, বিদ্রুপ শুনতে হয়েছে সানিকে। নীল ছবির জগৎ নিয়ে সেভাবে কখনো প্রকাশ্যে মুখ খোলেননি এই তারকা। 

 

তবে বছর দুয়েক আগে একটি স্ট্যান্ড আপ কমেডি শোতে সানির অন্য এক দিক প্রকাশ্যে আসে। সেখানেই নীল ছবির জগৎ সম্পর্কে ভুল ধারণা ভাঙান। হাস্যরসের মোড়কে বলিউডকে একহাত নেন সানি।

 

অনেকেই মনে করেন, পর্ন ছবিতে অভিনয় করতে গেলে ফর্সা রং, উচ্চতা থাকার প্রয়োজন। কিন্তু এই ধারণা একেবারেই ভুল। শুধু তাই নয় বলিউডকে ঠেস দিয়ে বলেন, ‘পর্ন ছবিতে কাজ করতে গেলে রোগা, মোটা কোনো কিছুরই প্রয়োজন নেই। দরকার বিশেষ ধরনের দক্ষতার।’

 

টেলিভিশন শো এবং সিনেমা নিয়ে ব্যস্ত সানি লিওনির সঙ্গে আগের সানি লিওনির মিল খুঁজে পাওয়া শক্ত। বহু বছর হয়েছেন নীল ছবির জগৎকে বিদায় জানিয়েছন তিনি। সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার নিজেও একজন সাবেক পর্ন তারকা। তবে বেশিরভাগ সময় তাকে সানির সঙ্গেই কাজ করতে দেখা গেছে।

 

ড্যানিয়েল একজন গিটারবাদক। তিনি সানির ম্যানেজারও। ২০১১ সালে সানি ও ড্যানিয়েলের বিয়ে হয়। তাদের তিনটি সন্তান। ২০১৭ সালে এই দম্পতি এক শিশুকন্যাকে দত্তক নেন। এছাড়াও ২০১৮ সালে সারোগেসি পদ্ধতিতে এই দম্পতির যমজ ছেলে হয়। আপাতত স্বামী-সন্তান নিয়ে মুম্বাইয়ে থাকেন সানি লিওন।

 

‘জিসম ২’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ হয় তাঁর। তবে ভারতীয় দর্শকদের মনে আলাদা জায়গা করে নেন অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘বিগ বস’-এ যোগ দিয়ে। বলিউডে আসার আগেও পর্ন তারকা হিসাবে তাঁর জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। তিনি করণজিৎ কৌর। তবে এই নামে নয়, করণজিৎকে তো সারা বিশ্ব চেনে সানি লিওনি নামে।

 

বলিউডে আসার পর অতীতের পেশার জন্য কম কটূক্তি শুনতে হয়নি তাঁকে। হাসিমুখে সহ্য করেছেন সব সমালোচনা। নিন্দার তোয়াক্কা না করে এখন সানি বলিউডের প্রথম সারির অভিনেত্রী। তিন সন্তানের মা-ও বটে। তবে তাঁকে দেখে বোঝার উপায় নেই সেটা! ৪২ বছর বয়সেও তাঁর ফিটনেস দেখে মুগ্ধ সকলে।

Comment / Reply From