Dark Mode
Sunday, 29 January 2023
Logo
দুই দল ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে গেছে : মুজিবুল হক চুন্নু

দুই দল ক্ষমতায় যাওয়ার জন্য পাগল হয়ে গেছে : মুজিবুল হক চুন্নু

নিউজ ডেস্ক:

 

সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, বর্তমান সরকার উন্নয়নের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট করছে। দুই দল ক্ষমতায় যাওয়ার জন্য এখন পাগল হয়ে গেছে। তারা যে কোনো উপায়ে ক্ষমতায় যেতে চায়।

 

আওয়ামী লীগের লুটপাট দেখে বিএনপি ভাবছে সবই তো খেয়ে ফেলল আমরা খাবো কি? তাই তারা লুটপাট করার জন্য ক্ষমতায় যেতে চায়। সে কারণে নিরপেক্ষ নির্বাচনের দাবি তুলছে। তবে বর্তমানে যে নির্বাচনী সিস্টেম সেটিতে কোনোভাবেই সুষ্ঠু নির্বাচন করা সম্ভব নয়। তাই আমরা বলেছি নির্বাচনী সিস্টেম পরিবর্তন করতে হবে।

 

২৮ নভেম্বার সোমবার বেলা ১২টায় সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 


ক্ষমতাসীন সরকারের দুর্নীতি অনিয়মের সমালোচনা করে বলেন, বড় বড় প্রকল্প বড় বড় দুর্নীতি। এসবের কোনো হিসাব নেই। দুদলের দুঃশাসন দেশের মানুষ দেখেছে। তারা এখন তৃতীয় পক্ষ খুঁজছে। আর সেই তৃতীয় পক্ষই হচ্ছে জাতীয় পার্টি।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করে জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন। সাধারণ সম্পদক আশরাফুজ্জামান আশুর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া সহ আরও অনেকে।

 

নেতাকর্মীদের দাবি উজ্জীবিত হয়েছে জাতীয় পার্টি। সম্মেলন শেষে শেখ আজহার হোসেনকে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি ও আশরাফুজ্জামান আশুকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু।

Comment / Reply From