খবর

তোপের মুখে আর্জেন্টিনার মার্টিনেজ

Featured Image

খেলাধুলা ডেস্ক : 

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বিপক্ষে ফ্রান্স বড় বাঁধা হয়েছিল। ফাইনাল বিশ্বকাপে ফ্রান্সের তারকা এমবাপে হ্যাটট্রিক করলেও হেরে যেতে হয় আর্জেন্টিনার কাছে। আর তা নিয়ে শুরু হয় ঠাট্টা। বিশেষ করে এমবাপেকে নিয়ে সবচেয়ে বেশি ঠাট্টা করতে দেখা যায় আর্জেন্টিনার গোলরক্ষক মার্টিনেজকে।

ফ্রান্সের এই ফুটবল তারকা নিয়ে ড্রেসিং রুমে এক মিনিট নিরবতা পালন করে আর্জেন্টাইন খেলোয়াড়রা। ট্রফি প্যারেডের সময় এমবাপের পুতুল নিয়ে রীতিমতো বিদ্রুপ করেছেন ফরাসি তারকাকে।

যা সবাই মেনে নিতে পারেনি। ফ্রান্সের বিশ্বকাপ জেতা ডিফেন্ডার আদিল রামি তাদের মধ্যেই একজন। ২০১৮ বিশ্বকাপে ফ্রান্সকে বিশ্বকাপ জেতানো এই খেলোয়াড় সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ধুয়েই দিয়েছেন এই গোলরক্ষক মার্টিনেজকে।

ড্রেসিং রুমে উদযাপনের সময় সবাইকে থামিয়ে বলেন এক মিনিট নিরবতা। এরপর গানের সুরে বলে ওঠেন, ‘মরে যাওয়া এমবাপের জন্য’।

এরপর এমবাপেকে তিনি আর্জেন্টিনায় তাদের ট্রফি প্যারেডেও খোঁচা দিয়েছেন এমবাপেকে। ছাদখোলা বাসে শহর প্রদক্ষিণ করার সময় এমবাপের চেহারা বসানো একটা বাচ্চার পুতুল কোলে নিয়ে বিদ্রুপ করেছেন ফরাসি এই তারকাকে নিয়ে।

যা দেখে ডিফেন্ডার আদিল রামি ক্ষোভে ফেটে পড়েছেন। এরপর ইনস্টাগ্রামে তিনি লিখেন, ‘সবচেয়ে ঘৃণিত মানুষ সে।’ এমবাপের জন্মদিনে মার্টিনেজের এমনটা করার কারণ হিসেবে রামির মনে হয়েছে, বিশ্বকাপ জেতার চেয়ে এমবাপেকে হারিয়েই বেশি খুশি হয়েছিল আর্জেন্টিনা!