খবর

তসলিমা নাসরিনের টুইটের কড়া জবাব দিলেন অভিষেক

Featured Image

বিনোদন ডেস্ক :


বলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক বচ্চন। তবে জনপ্রিয় হলেও বরাবরই নিন্দুকদের সমালোচনার মুখে পড়েন অভিনেতা। প্রায়ই তাকে শুনতে হয় বাবার ছায়া থেকে একেবারেই বের হতে পারছে না তিনি।


কেউ আবার তাকে তুলনা করেন স্বয়ং বিগবির সঙ্গেই। তবে এবার সমালোচনার কড়া জবাব দিলেন এই অভিনেতা। এবার এক টুইটে অভিষেকের সমালোচনা করেন তসলিমা নাসরিন। আর সেই সমালোচনারই জবাব দেন অভিষেক।


কয়েক দিন আগেই ‘দশভি’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেয়েছেন অভিষেক বচ্চন। সন্তানের এমন অর্জনে ব্যাপক উচ্ছ্বাসিত হয়ে বাবা অমিতাভ বচ্চন একটি টুইট করেন।


ওই টুইটে তিনি লিখেছেন, তুমি আমার গর্ব, আমার আনন্দ। আমি খুবই উচ্ছ্বাসিত সকলের মুখ বন্ধ করে দিয়েছ তুমি। তবে পাল্টা জবাব দিয়ে নয়, নিজের কাজের দক্ষতার মাধ্যমে। তুমি শ্রেষ্ঠ ছিলে এবং থাকবে।


এরপরেই অমিতাভের ওই টুইটের সমালোচনা করে একটি টুইট করেন তসলিমা নাসরিন। তিনি লিখেছেন, অমিতজি তার সন্তানকে অনেক ভালোবাসেন। তাই তিনি মনে করেন তার সব গুণ ছেলে অভিষেকের মধ্যে রয়েছে। তার ধারণা একমাত্র তার পুত্রই সেরা। তবে অভিষেক ভালো, কিন্তু অমিতাভ বচ্চনের মতো কোনো প্রতিভা অভিষেকের নেই।


তসলিমার এমন টুইট বার্তায় রীতিমতো অবাক হয়েছেন বলিউড তারকারা। অনেকেই রিটুইট করে তসলিমার সমালোচনা করছেন। অভিষেকভক্তরাও জবাব দিয়েছেন তসলিমার এমন টুইটের। এক ব্যক্তি লিখেছেন, 'এ কারণেই সম্ভবত তাকে এত বেশি মূল্যায়ন করা হয়নি এবং এটি দুঃখজনক। তিনি অনেকের চেয়ে ভালো, কিন্তু তাকে সব সময় তার বাবার সঙ্গে তুলনা করা হয়। ' অপর এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, 'ম্যাম, অমিতাভ বচ্চন একজন কিংবদন্তি, জীবনে একবারই আসেন! যেমন শচীন টেন্ডুলকার, দিলীপ সাহেব, ম্যাজিক জনসন, মারলন ব্র্যান্ডো ইত্যাদি। আমাকে এমন একটি ছেলে দেখান, যে তার বাবার চেয়ে ভালো হতে পারে। বাবা বলে গেছেন তার নিজের কথা। আর আপনি বলবেন আপনার!' আবার নেটিজেনদের কেউ কেউ সমর্থনও করছেন লেখিকাকে। তাদের অনেকের মতে, অভিষেক বাবার মতো একেবারেই নয়।


তসলিমার এই টুইটের প্রতিক্রিয়া জানিয়েছেন অমিতাভপুত্র অভিষেকও। তিনি উত্তরে লিখেছেন, 'একদম সঠিক, ম্যাম। প্রতিভা বা অন্য কিছুতে কেউ তার কাছাকাছি আসতে পারে না। তিনি সব সময় সেরা থাকবেন! আমি অত্যন্ত গর্বিত একজন ছেলে। '

এদিকে অভিষেকের টুইটের প্রতিক্রিয়া জানিয়ে অভিনেতা সুনীল শেঠি একটি লাল ইমোজি (হৃদয় চিহ্ন) পোস্ট করেছেন। ভক্তরাও অভিষেকের এমন উত্তর পছন্দ করেছেন।


সম্প্রতি ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ডস ২০২২-এ ড্রামা ফিল্ম ‘দাশভি’র জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন অভিষেক বচ্চন। তুষার জালোটা পরিচালিত সামাজিক বিনোদনমূলক সিনেমাটিতে আরো অভিনয় করেছেন নিমরত কৌর এবং ইয়ামি গৌতম।