Dark Mode
Tuesday, 29 November 2022
Logo
এক চার্জে ৫০ ঘণ্টা চলবে হেডফোন নয়েজ টু

এক চার্জে ৫০ ঘণ্টা চলবে হেডফোন নয়েজ টু

প্রযুক্তি ডেস্ক:

 

নয়েজ টু ওয়্যারলেস হেডফোন যা একবার চার্জ দিলে চলবে ৫০ ঘন্টা। হেডফোনটিতে রয়েছে অসংখ্য ফিচার। নয়েজ ব্রান্ডের এটি ৩য় হেডফোন।

এটির ডিজাইন করা হয়েছে এন্ট্রি লেভেল ব্যবহারকারীদের জন্য। ওয়ারলেস হেডফোনটিতে অ্যাকটিভ নয়েজ ক্যান্সেলেসনের মতো হাই-এন্ড ফিচার সাপোর্ট করে না। তবে ব্যবহারকারীরা ব্লুটুথের মাধ্যমে স্মার্টফোন, ট্যাবলেট এবং কম্পিউটারের সঙ্গে যুক্ত করতে পারবেন হেডফোনটি।

 

আকর্ষনীয় হেডফোনটির সবচেয়ে গুরুত্বপূর্ণ ফিচার হল ডুয়াল পেয়ারিং মোড সাপোর্ট। যার ফলে ব্যবহারকারী মোবাইল ও ল্যাপটপের সাথে একই সাথে কানেক্ট করতে পারবেন।

হেডফোনটিতে ব্যবহার করা হয়েছে প্লাস্টিক বডি। এর ফলে এটি পরা আরামদায়ক হবে। দীর্ঘ সময় ধরে এই হেডফোন পরে থাকলেও কোনো আসুবিধা মনে হবে না।

তবে ওয়ারলেস হেডফোন প্লাস্টিকের বডি হওয়ার ততটা মজবুত নয়। এই ওয়ারলেস হেডফোনে ব্যবহার করা হয়েছে চারটি প্লে মোড। এর মধ্যে রয়েছে ব্লুটুথ, AUX, এসডি কার্ড এবং এফএম।

এতে দেওয়া হয়েছে ওয়াটার রেজিস্ট্যান্স IPX5 রেটিং। যার ফলে ব্যবহারকারীরা যখন ওয়ার্কআউট করবেন, তখন ঘাম হলেও নষ্ট হওয়ার কোনো ভয় থাকবে না। নয়েজ টু এর চার্জিংয়ের জন্য ব্যবহার করা হয়েছে টাইপ-সি পোর্ট।

হেডফোনটির বর্তমান দাম থাকছে মাত্র ১ হাজার ৪৯৯ টাকা। জনপ্রিয় অনলাইন ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে হেডফোনটি কিনতে পারবেন।

 

মন্তব্য / উত্তর