Dark Mode
Tuesday, 29 November 2022
Logo
আইয়ুব বাচ্চুর স্বপ্নপূরণ

আইয়ুব বাচ্চুর স্বপ্নপূরণ

বিনোদন ডেস্ক:


আইয়ুব বাচ্চু বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতের ধারায় অন্যতম শ্রেষ্ঠ শিল্পী এবং গীটারবাদক রক ব্যান্ড এল আর বি এর গায়ক ও গীটারবাদক হিসেবে পুরো বিশ্বে জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। কিংবদন্তি এই ব্যান্ড তারকা স্বপ্ন বুনেছিলেন বাংলার বুকে একটি দিন থাকুক যে দিনটার নাম হবে ‘ব্যান্ড মিউজিক ডে’।

 

এই দিবস প্রতিষ্ঠার জন্য দীর্ঘদিন ধরে ১ ডিসেম্বর চ্যানেল আই প্রাঙ্গণে কনসার্ট করেছেন তিনি। তার সেই কনসার্টে উপস্থিত করেছেন বিভিন্ন প্রজন্মের ব্যান্ডগুলোকেও।

 

বাংলাদেশের এই জনপ্রিয় তারকা এর মৃত্যুর চার বছর পূরণ হলো এবারে বাস্তবায়ন হচ্ছে তার সেই স্বপ্ন। গত ২৬ অক্টোবর চ্যানেল আই ও বাংলাদেশে ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশন (বামবা) যৌথভাবে ১ডিসেম্বরকে ‘ব্যান্ড মিউজিক ডে’ হিসেবে ঘোষণা করে। এবারে এই দিবসটি উদযাপনের সময় এসেছে।


ঢাকার আর্মি স্টেডিয়ামে ‘ব্যান্ড মিউজিক ফেস্ট’ শীর্ষক এই কনসার্ট অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে বাংলাদেশে ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশনের অন্তর্ভুক্ত ১৬টি ব্যান্ড গান পরিবেশন করবে। চ্যানেল আই ও বামবার সাথে কনসার্টটি আয়োজনে থাকছে গানবাংলা।

 

বিশাল এই আয়োজনে পারফর্ম করবে ‘নগর বাউল’, ‘রেনেসাঁ’, ‘মাইলস’, ‘ওয়ারফেজ’, ‘অর্থহীন’, ‘আর্টসেল’, ‘ফিডব্যাক’, ‘সোলস’, ‘ভাইকিং’, ‘অবসকিওর’, ‘দলছুট’, ‘ক্রিপটিক ফেইট’, ‘মাকসুদ ও ঢাকা’, ‘শিরোনামহীন’, ‘পেন্টাগন’ ও ‘পাওয়ারসার্জ’।

 

এরই মধ্যে কনসার্টের টিকিট বিক্রি শুরু হয়ে গেছে। প্রতি টিকিটের মূল্য ৫০০ টাকা, টিকিট ক্রয় পাওয়া যাচ্ছে গেটসেটরকের (getsetrock.com) ওয়েবসাইটে। ২ ডিসেম্বর দুপুর ১২টায় খুলবে স্টেডিয়ামের গেট। এরপর বেলা ২টা ১৫ মিনিটে শুরু হবে কনসার্টের মূল পর্ব।

মন্তব্য / উত্তর